আমতলীতে সড়ক দূর্ঘটনায় নারী শিশুসহ আহত-২৫

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে সড়ক দূর্ঘটনায় নারী শিশুসহ আহত-২৫
শুক্রবার ● ৯ জুন ২০২৩


আমতলীতে সড়ক দূর্ঘটনায় নারী শিশুসহ আহত-২৫

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পটয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর চুনাখালী নামক স্থানে আনোয়ার ও বিজয় পরিবহনের মুখোমুখি সংঘর্ষে  শিশু ও নারীসহ ২৫ জন আহত হয়েছে। গুরুতর আহত ১৬ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে শুক্রবার সকাল নয়টার দিকে।
জানাগেছে, বরিশাল থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী আনোয়ার পরিবহন ও কুয়াকাটা থেকে ছেড়ে আসা ঢাকাগামী বিজয় পরিবহন পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর চুনাখালী নামক স্থানে শুক্রবার সকাল নয়টার দিকে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে গাড়ী দুটির সামনের অংশ দুমড়ে-মুড়চে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ওই দুই গাড়ীতে থাকা অন্তত ২৫যাত্রী আহত হয়। এর মধ্যে সাইফুল (২৩), মাহদী (৪), সজিব (২৯), মালেকা(৪৫), আফজাল(৩৯), ফুলনেছা(৬৫), হালিমা বেগম (৫৫), কুদ্দুস মোল্লা(৪০), রফিকুল ইসলাম(৪৫), আজিজুর রহমান গাজী (৮২), আলতাফ গাজী (৬৫), লাকি (২৩), কৃষ (৩), তাসলিমা (৪৫), তাওহিদ (২১), মিনতি রানী (৬০) ও তাহমিনাকে (৪৫)  পুলিশ, দমকল বাহিনী কর্মী ও স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তাদেরকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
বিজয় পরিবহনের যাত্রী আহত আফজাল হোসেন বলেন, দুটি গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে দুটি গাড়ী রাস্তার পাশে খাদে পড়ে যায়। দুই গাড়ীর অনেক যাত্রী আহত হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফারহা বিনতে ফারুকী বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। গুরুতর দুইজনকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:৩৪ ● ৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ