আমতলীতে নিষেধাজ্ঞার জমি জোড়পূর্বক দখলের চেষ্টার অভিযোগ

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে নিষেধাজ্ঞার জমি জোড়পূর্বক দখলের চেষ্টার অভিযোগ
সোমবার ● ৫ জুন ২০২৩


আমতলীতে নিষেধাজ্ঞার জমি জোড়পূর্বক দখলের চেষ্টার অভিযোগ

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে সাইফুল আলম সোহেল গাজী ও সহযোগীরা জমি দখলের চেষ্টা ও প্রাণ নাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার আমতলী সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন জমির মালিক মৃণাল তালুকদার।
লিখিত সংবাদ সম্মেলনে মৃণাল তালুকদার বলেন, আমতলী  মৌজার ১১৩৯ নং খতিয়ানের ২ একর ৯০ শতাংশ জমি আমার বাবা মৃত্যু বারেক তালুকদার ও তার ওয়ারিশরা ভোগদখল করে আসছে। ওই জমি দাবী করে খালেদা, রাশিদাসহ সাত বোন আমতলী ভুমি অফিসে ১১৭০ আম ২০১৯-২০ সালে ই-নামজারি করেন। ওই ই-নামজারি বাতিল করতে আমি ও আমার ওয়ারিশরা ভুমি অফিসে আপিল করি। ভুমি অফিস যাচাই বাছাই করে তাদের ই-নামজারি বাতিল করে দেন। পরে আমি ও আমার ওয়ারিশগণ বাদী হয়ে আমতলী সহকারী জজ আদালতে চিরস্থায়ী নিষেধাজ্ঞার আবেদন করি। আদালতের বিচারক ওই জমিতে চিরস্থায়ী নিষেধাজ্ঞা দেন। কিন্তু আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে গত বরিবার সাইফুল ইসলাম সোহেল গাজী, কবির গাজী ও পান্নু মৃধা ওই জমিতে জোরপুর্বক ভোগদখলের চেষ্টা করেন।  সম্মেলনে তিনি আরো বলেন, সোহেল গাজী আমাকে প্রাণ নাশের হুমকি দিচ্ছে। তার হুমকিতে আমি ও আমার ওয়ারিশরা  জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন তমাল তালুকদার ও মইনুল আহসান ডিকেন তালুকদার।
সাইফুল আলম সোহেল গাজী বলেন, আমি কাউকে প্রাণ নাশের হুমকি দেয়নি। আমার পাওয়ার অফ এটের্নি আছে। ওই মতে জমিতে সীমানা পিলার দিয়েছি।
আমতলী থানার ওসি (তদন্ত) রনজিৎ কুমার সরকার বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৮:০৭ ● ৮৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ