শেখ হাসিনার নেতৃত্বে আবারো দেশ এগিয়ে যাবে-এমপি জ্যাকব

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » শেখ হাসিনার নেতৃত্বে আবারো দেশ এগিয়ে যাবে-এমপি জ্যাকব
সোমবার ● ৫ জুন ২০২৩


শেখ হাসিনার নেতৃত্বে আবারো দেশ এগিয়ে যাবে-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আবারো দেশ এগিয়ে যাবে। কোন শক্তি শেখ হাসিনার উন্নয়ন দাবিয়ে রাখতে পারবেনা। সোমবার দুপুরে উপজেলার দুলারহাট থানার অর্ন্তভূক্ত নুরাবাদ ও নীলকমল ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় এইসব কথা বলেন।
নীলিমা জ্যাকব কলেজে নুরাবাদ আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন মাষ্টারের সভাপতিত্বে তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সীমাহীন দুর্নীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে রাজপথে সংগ্রাম করেছি। চরফ্যাশন-মনপুরায় আমি যে উন্নয়ন করেছি দেশের কোন উপজেলায় এমন উন্নয়ন কোন এমপি করতে পারেনি। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সংগ্রাম করতে গিয়ে প্রয়োজনে লাশ হবো তবুও বহিরাগতদের হাতে চরফ্যাশন ও মনপুরার মানুষের ভাগ্য তুলে দিবনা।
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ালীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, নুরাবাদ ইউপির চেয়ারম্যান আনোয়ার হোসেন, নীলকমল আওয়ামীলীগের সভাপতি আলমগীল হোসেন হাওলাদার, নুরাবাদ আওয়ামীলীগের সম্পাদক মো. হোসেন মিয়া প্রমুখ।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০৬:২০ ● ৪৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ