কাউখালীতে ট্রলির ধাক্কায় যুবক নিহত

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে ট্রলির ধাক্কায় যুবক নিহত
রবিবার ● ৭ মে ২০২৩


কাউখালীতে ট্রলির ধাক্কায় যুবক নিহত

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের কাউখালীতে শ্যালো ইঞ্জিনচালিত একটি পাওয়ার ট্রলির সঙ্গে ধাক্কায় মো. মাইনুল হোসেন সিকদার (২১) নামে মোটরসাইকেলের এক আরোহী এক যুবক নিহত হয়েছে।
রোববার (৭মে) সকাল ৯টার দিকে উপজেলার কাউখালী -–পিরোজপুর আঞ্চলিক সড়কের জয়কুল বেইলি ব্রীজে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাইনুল হোসেন সিকদার কাউখালীর জয়কুল গ্রামের  মো.আনোয়ার সিকদারের ছেলে।
কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, জাকারিয়্ দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালে ইট বোঝাই পাওয়ার ট্রলি কাউখালী থেকে রাজাপুরের দিকে যাচ্ছিল। পথে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় ট্রলিটি। এতে গুরুতর আহত হন আরোহী মাইনুল। স্থানীয়রা কাউখালী ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে আশংকাজনক অবস্থায় মাইনুলকে  উদ্ধার করে পাশর্^বর্তী রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে  গেলে  রাজাপুরের কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। বরিশালে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাকারিয়া জানান,জয়কুল গ্রামে বেইলি ব্রীজ এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত মাইনুল নামে এক যুবকের  বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর খবর পাওয়া গেছে । ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। এখনো কেউ অভিযোগ দেয়নি।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:১১:৫৭ ● ৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ