ভান্ডারিয়ায় নদীতে পরে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় নদীতে পরে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার
শুক্রবার ● ২৮ এপ্রিল ২০২৩


ভান্ডারিয়ায় নদীতে পরে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পোনা নদীতর ব্রীজ থেকে পড়ে নিখোঁজের ৩৬ ঘণ্টা পর সিন্থিয়া আক্তার(৪) শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) সকালে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন খালের চর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে বলেন জানান ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার পারভেজ আহম্মেদ।

নিহত সিন্থিয়া আক্তার জেলার কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের জোলাগাতি গ্রামের কাউসার খান ও হাফসা দম্পতির কন্যা।

ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার পারভেজ আহম্মেদ বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে সকালে আমরা ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ব্যাপারী বাড়ির পাশে খালের চর থেকে সিন্থিয়ার মরদেহ উদ্ধার করেছি। মরদেহ ভান্ডারিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভান্ডারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পিরোজপুরে পাঠানো হচ্ছে। এ বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় ভান্ডারিয়া শিশু পার্কে মায়ের সঙ্গে বেড়াতে গিয়ে পোনা নদীর উপর বেইলি ব্রিজের ভাঙা অংশ দিয়ে নদীতে পড়ে নিখোঁজ হয় সিন্থিয়া আক্তার। বুধবার রাত থেকে শিশুটিকে উদ্ধারের জন্য ফায়ারসার্ভিস,কোষ্ট গার্ড,পুলিশ ও স্হানীয় প্রশাসন কাজ শুরু করে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫৫:৩৯ ● ৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ