গলাচিপায় গার্মেন্টেসের দোকান পুড়ে ছাই

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় গার্মেন্টেসের দোকান পুড়ে ছাই
সোমবার ● ৩ এপ্রিল ২০২৩


গলাচিপায় গার্মেন্টেসের দোকান পুড়ে ছাই

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় একটি গার্মেন্টেসের দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় আগুনে পাশের একটি টেইলার্সের দোকান আংশিক পুড়ে যায়। রবিবার (২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটায় পৌরসভার কলেজ পাড়ায় এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। খবর পেয়ে গলাচিপা ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণ আনলেও শেষ রক্ষা হয়নি বাবু খন্দকারের গার্মেন্টেস দোকানটির। বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে অগ্নিকা-ের ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় ফায়ার সার্ভিস।
গলাচিপা ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, রবিবার মাগরিবের নামাজের সময় গলাচিপা সরকারি কলেজ সংলগ্ন সড়কের পাশে গার্মেন্টেসের দোকানের শাটার বন্ধ করে বাবু খন্দকার পাশের মসজিদে নামাজ পড়তে যান। নামাজ শেষ না হতেই স্থানীয়রা বাবুর দোকানে আগুন জ্বলতে দেখে চিৎকার শুরু করে। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা দ্রুত সম্পূর্ণ দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গলাচিপা ফায়ার সার্ভিসের একটি টিম দুটি গাড়ি নিয়ে ঘটনাস্থলে গিয়ে ৪০ মিনিট চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু ততক্ষণে দোকানটি পুড়ে ছাই হয়ে যায়। এ সময় পাশের জুয়েল খলিফার টেইলার্সের দোকান আংশিক পুড়ে যায়। গলাচিপা ফায়ার সর্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশন অফিসার কামাল হোসেন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। সময়মতো তারা ঘটনাস্থলে না পৌঁছালে পাশের অনেকগুলো দোকান পুড়ে ব্যবসায়ীদের ব্যাপক ক্ষতি হতো।
উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন আল হেলাল বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আবেদন সাপেক্ষে ক্ষয়ক্ষতি নির্ধারণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৬:৩৭ ● ৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ