গলাচিপায় এম.এম. ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় এম.এম. ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
বুধবার ● ৮ ফেব্রুয়ারী ২০২৩


গলাচিপায় এম.এম. ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় এম.এম. ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারী) বিদ্যালয়ের নিজস্ব খেলার মাঠে সকাল থেকে রাত পর্যন্ত পৌরসভার প্রাণকেন্দ্রে সামুদাবাদ রোড (চৌরাস্তার একটু উত্তর দিকে) ঐতিহ্যবাহী ওই স্কুলে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল হক মিয়াজীর সভাপতিত্বে ও স্কুলের অধ্যক্ষ আল মামুন হক মিয়াজীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাম মস্তফা টিটো, উপজেলা শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) শোণিত কুমার গায়েণ, সহকারী শিক্ষা অফিসার দ্বিপ শিখা রানী। আরও উপস্থিত ছিলেন সাবেক ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. শাহীন মিয়া, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. সাহেব আলী মাতুব্বর, অভিভাবকবৃন্দ প্রমুখ।
দিনভর বিভিন্ন ইভেন্টে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে সন্ধ্যায় শুরু হয় সাংস্কৃতিক প্রতিযোগিতা। সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। দলগত ডিসপ্লে, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, দৌড়, চকলেট দৌড়, ব্যাঙ দৌড়, রিলে দৌড়, বল নিক্ষেপ, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য দৌড় ও পিলো পাসিং প্রভৃতি। সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, ফ্যাশন শোসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:১৫:০৯ ● ১৫০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ