গোপালগঞ্জে নিলামক্রেতাকে মালামাল বুঝিয়ে দিল আদালত

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে নিলামক্রেতাকে মালামাল বুঝিয়ে দিল আদালত
মঙ্গলবার ● ৩১ জানুয়ারী ২০২৩


গোপালগঞ্জে নিলামক্রেতাকে মালামাল বুঝিয়ে দিল আদালত

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত জব্দকৃত মাল প্রকাশ্যে নিলামের মাধ্যমে বিক্রয়কৃত মালামাল ক্রয়দাতাকে বুঝিয়ে দিল আদালত। এরআগে গত ২৫ জানুয়ারি জব্দকৃত মালামাল প্রকাশ্যে নিলামের মাধ্যমে ৯৪ লক্ষ ২৩ হাজার ৫০০শত টাকায় বিক্রয় করে নিলাম কমিটি।
মঙ্গলবার (৩১ জানুয়ারী) বিকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহাদাত হোসেন ভূঁইয়া নিলাম কমিটির সদস্যদের সঙ্গে নিলামে নিয়ে ক্রয়কৃত মালিকদের হাতে পুলিশ লাইনের গোডাউন খুলে তাদেরকে এ মালামাল বুঝিয়ে দেয়।
এসময় অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফিরোজ মামুন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অনুশ্রী রায়, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রুবেল শেখ, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম মোঃ মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ লুৎফুল কবীর চন্দন’সহ পুলিশ সদস্যরা উপস্থিতি ছিলেন।
উল্লেখ্য, পহেলা মার্চ ২০০৯ সালে গোপালগঞ্জের ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের মাধ্যমে খুলনা থেকে আশা একটি কার্গো জাহাজে থাকা চোরাইকৃত ইন্ডিয়ান শাড়ি ১৬ হাজার ৯শত ৩৭ পিস থানকাপড় ১হাজার ১শত ৮ পিস থ্রিপিস, ৬হাজার ৮শত ৭৩ পিস টু-পিস’সহ গোপালগঞ্জ মধুমতি বিল রুট ক্যানেল নদীর বোলতলী পুলিশ ফাড়ী এলাকা থেকে আটক করে একটি মামলা দায়ের করেন। দীর্ঘ শোনানীর পর মামলা নিষ্পত্তি হলে, গত ২৫ জানুয়ারি জব্দকৃত মালামাল প্রকাশ্যে নিলামের মাধ্যমে ৯৪ লক্ষ ২৩ হাজার ৫০০শত টাকায় বিক্রয় করা হয়। সর্বোচ্চ দরদাতা ফেনী জেলার ব্যবসায়ী আমির হোসেন বাহার ও গোপালগঞ্জের ব্যবসাযী সরদার লেবু ইকবালকে এ মালামাল বুঝিয়ে দেওয়া হয় ।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৫:১৫ ● ১৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ