পবিপ্রবিতে কর্মকর্তাদের অবস্থান ধর্মঘট

প্রথম পাতা » পটুয়াখালী » পবিপ্রবিতে কর্মকর্তাদের অবস্থান ধর্মঘট
মঙ্গলবার ● ৩১ জানুয়ারী ২০২৩


পবিপ্রবিতে কর্মকর্তাদের অবস্থান ধর্মঘট

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

দেশের বিভিন্ন পাবলিক বিশ^বিদ্যালয়ের ন্যায় চাকুরিতে তিনটি পর্যায়োন্নয় দাবিতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (পবিপ্রবি) কর্মকর্তাদের দ্বিতীয় দিনের অবস্থান ধর্মঘট পালিত হয়েছে । মঙ্গলবার (৩১ জানুয়ারি) বেলা ১১টায় পবিপ্রবি’র প্রশাসনিক ভবনের সামনে শতাধিক কর্মকর্তা দুপুর ১টা পর্যন্ত কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করে।
পবিপ্রবি‘র কর্মকর্তা এসোসিয়েশনের সভাপতি ডেপুটি রেজিষ্ট্রার মো: সাইদুর রহমান জুয়েল‘র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: ওয়াজকুরুনি‘র সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে ডেপুটি রেজিষ্ট্রার মো: আরিফুর রহমান জুয়েল, মিজানুর রহমান টমাস, মো: আতাউর রহমান, ডা. সুব্রত প্রসাদ শিকদার, পঙ্কজ কুমার সরকার প্রমুখ বক্তৃতা করেন। বক্তারা প্রশাসনের বৈষম্যমূলক আচরণের কঠোর সমালোচনা করে তাদের যৌক্তিক দাবি মেনে নেয়ার আহবান জানান। দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মকর্তারা তাদের আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষনা দেন।
উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি বিশ^বিদ্যালয়ের সর্বশেষ রিজেন্ট বোর্ডে কর্মকর্তাদের পর্যায়োন্ননের বিষয়টি চুড়ান্ত অনুমোদনের কথা থাকলেও অদৃশ্য কারণে অনুমোদন না হওয়ায় কর্মকর্তারা ৩০, ৩১জানুয়ারি কর্মবিরতি ও অবস্থান ধর্মঘটের আল্টিমেটাম দেয়।

এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:২০ ● ১৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ