সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলেও আধুনিক ভবন নির্মাণ করে দিচ্ছেন- প্রাণিসম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলেও আধুনিক ভবন নির্মাণ করে দিচ্ছেন- প্রাণিসম্পদ মন্ত্রী
শুক্রবার ● ১৩ জানুয়ারী ২০২৩


সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলেও আধুনিক ভবন নির্মাণ করে দিচ্ছেন- প্রাণিসম্পদ মন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আগামী প্রজম্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে শিক্ষা খাতের উন্নয়নে অবদান রাখছেন। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হতেই থাকবে। দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে সুন্দর ও মনোরম পরিবেশে শিক্ষার্থীদের পাঠদানে বর্তমান সরকার বদ্ধপরিকর। শিক্ষাবান্ধব বর্তমান সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলেও আধুনিক ভবন নির্মাণ করে দিচ্ছেন।
শুক্রবার (১৩ জানুয়ারী) দুপুরে নেছারাবাদ উপজেলার আরামকাঠি হাজী ইব্রাহিম মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ মাঠে প্রতিষ্ঠানের ৪তলা বিশিষ্ট ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে এক সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, মেট্রেরেলসহ দেশের রাস্তাঘাট, ব্রীজ কালভার্ট, আধুনিক মডেল মসজিদ নির্মানসহ দেশের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে রাত দিন পরিশ্রম করে করে চলছেন। তিনি গৃহহীনদের জমিসহ ঘরের ব্যবস্থা করেছেন। করনাকালিন নানা ধরণের সহায়তা প্রদানের পাশাপাশি চিকিৎসার ব্যবস্থা করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামীতেও আওয়ামীলীগকে ভোট দিয়ে নির্বাচিত  করতে হবে।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম মুইদুল ইসলামের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম। ওই  দিন বিকেলে মন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপজেলার বিভিন্ন কর্মসুচিতে যোগদান করেন। এ সময় স্বরূপকাঠি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, ইউএনও মো. মাহবুব উল্লাহ মজুমদার, সিনিয়র সহকারি পুলিশ সুপার  (নেছারাবাদ সার্কেল) মো. রিয়াজ হোসেন, উপজেলা প্রকৌশলী মো. তৌফিক আজিজ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মো. আব্দুল হামিদ ও সাবেক সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এস এম ফুয়াদ প্রমুখ উপস্থি ছিলেন।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৬:৪১ ● ১৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ