নেছারাবাদে প্রতিপক্ষের হামলায় স্বামী স্ত্রী জখম

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে প্রতিপক্ষের হামলায় স্বামী স্ত্রী জখম
রবিবার ● ১১ ডিসেম্বর ২০২২


 

নেছারাবাদে প্রতিপক্ষের হামলায় স্বামী স্ত্রী জখম

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

 

নেছারাবাদে জমিজমা সংক্রন্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শৈলেন্দ্র নাথ হালদার (৫৮) ও তার স্ত্রী অনিতা হালদার (৫০) গুরুতর ও সুভাষ বেপারী (৫০) আহত হয়। প্রতিপক্ষের লোহার রডের আঘাতে মাথায় গুরুতর জখম স্বামী, স্ত্রীকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

রোববার (১১ ডিসেম্বর) সকালে উপজেলার গুয়ারেখা ইউনিয়নের বিশাল গ্রামে ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, শৈলেন হালদার তার মালিকানাধীন জমিতে নারিকেল পাড়তে গেলে প্রতিবেশী সুভাষ বেপারী ও তার পুত্র সুরঞ্জিত বেপারী এবং তাদের অনুগত বিনয় মজুমদারসহ ৫-৬ জনে লোহার রডসহ দেশীয় অস্ত্রসহ নিয়ে হামলা চালায়। তাদের সন্ত্রাসী হামলায় শৈলেন ও তার স্ত্রী অনিতার মাথা ফেটে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে কর্তব্যরত চিকিৎসক ডা.শবনম আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে শৈলেন ও তার স্ত্রী অনিতাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। সুভাষকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তিনি চলে যান।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য সুজিত বৈরাগী ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বিমল মিস্ত্রী জানান, সুভাষ বেপারী ও তার ছেলে সুরঞ্জিত উগ্র স্বভাবের লাঠিয়াল এবং তারা অন্যায়ভাবে শৈলেন হালদারকে বিভিন্ন সময় মারধরের হুমকি দিয়ে আসছে। শৈলেন  নিরাপত্তার জন্য একটি ৭ ধারা মামলা করার রেশে ধরে এমন ঘটনা ঘটেছে।

এ ঘটনায় নেছারাবাদ (স্বরূপকাঠি) থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, ঘটনা শোনার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি এবং অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

আরএ/এমআর

 

বাংলাদেশ সময়: ২০:৩৭:৪৯ ● ২৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ