চরফ্যাশনে ইউএনওসহ ৪জন জেলার শ্রেষ্ঠ নির্বাচিত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ইউএনওসহ ৪জন জেলার শ্রেষ্ঠ নির্বাচিত
সোমবার ● ৩ অক্টোবর ২০২২


চরফ্যাশনে ইউএনওসহ ৪জন জেলার শ্রেষ্ঠ নির্বাচিত

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রাথমিক শিক্ষায় অবদানের জন্যে স্বীকৃতিস্বরূপ উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ মোট ৪জনকে জেলা শ্রেষ্ঠ হিসাবে নির্বাচিত করা হয়েছে। বৃহম্পতিবার বিকালে কমিটির জেলা সভাপতিও জেলা প্রশাসক ও সদস্য সচিব জেলার শ্রেষ্ঠ শিক্ষা অফিসার কর্তৃক যাচাই বাছাই করে নির্ধরণ করা হয়েছে।
চরফ্যাশনে কর্মরত জেলার শ্রেষ্ঠ যারা হয়েছেন, তারা হলেন, শ্রেষ্ঠ নির্বাহী কর্মকর্তা আল নোমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অহিদুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার শফিকুল ইসলাম ও দক্ষিণ শিবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেচারাম দাস।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান বলেন, প্রাথমিক বিদ্যালয়ের যখন আমি ছাত্র ছিলাম আমি আমার বিদ্যালয়কে খুব একটা পছন্দ করতাম না, কারণ শিক্ষক যারা তখন চাকরিতে ছিলেন, তারা আন্তরিক ছিলেন না। সামান্য দুষ্টুমি করলে অনেক শাস্তি দিতেন। এ কারণে আমি প্রায়ই স্কুলে অনুপস্থিত থাকার জন্য বিভিন্ন চেষ্টা করতাম। যেমন, আমার মাকে বলতাম, গায়ে জ্বর এসেছে অথবা স্কুলে যাবার পথে অন্য কোথাও গিয়ে খেলাধুলা করতাম। স্কুল ছুটি হলে বাসায় ফিরে যেতাম। তবে প্রাথমিক বিদ্যালয়ে আমার পাঁচটি বছর মনের স্মৃতি কোঠায় এখনো অমলিন রয়েছে। আমি মনে করি প্রাথমিক বিদ্যালয়গুলিতে যদি শিক্ষার পরিবেশ আধুনিক পদ্ধতির সাথে তাল মিলিয়ে করা যায় তাহলে আমরা একটি প্রকৃত শিক্ষিত জাতি পাব।
ভোলার ৭টি উপজেলা মধ্যে চরফ্যাশনই ৪জন শ্রেষ্ঠ হিসাবে মনোনীত হওয়ায় চরফ্যাশনের বিভিন্ন পেশাজীবিরা তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৪:৫৭ ● ৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ