গৌরনদীতে যৌন হয়রানির মামলায় মাদ্রাসাছাত্র আটক

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে যৌন হয়রানির মামলায় মাদ্রাসাছাত্র আটক
বৃহস্পতিবার ● ৮ সেপ্টেম্বর ২০২২


গৌরনদীতে যৌন হয়রানির মামলায় মাদ্রাসাছাত্র আটকগৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী (১৮)কে যৌণ নিপীড়ন মামলার গ্রেফতারকৃত আসামি ও মাদ্রাসার বখাটে ছাত্র বেল্লাল মোল্লা (২০)কে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পাতবার (৮ সেপ্টেম্বর) দুপুরে বরিশালের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে  (বেল্লাল) সোপর্দ করা হলে আদালতের বিচারক এ আদেশ দেন। বেল্লাল মোল্লা গৌরনদী পৌরসভার কাছেমাবাদ এলাকার মৃত আজাহার মোল্লার  ছেলে ও কাছেমাবাদ কামিল মাদ্রাসার ছাত্র।
ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী অভিযোগ করে বলেন, পৌরসভার কাছেমাবাদ এলাকার বখাটে বেল্লাল মোল্লা (২০) গত তিনমাস ধরে কলেজে যাওয়া- আসার পথে   আমাকে (ওই ছাত্রী) প্রেম নিবেদনসহ  উত্ত্যক্ত করে আসছিল। বিগত ২২আগস্ট বিকালে পরীক্ষা শেষে কলেজ থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে আমি আশোকাঠি বাসস্ট্যান্ড থেকে বাটাজোরগামী একটি মাহিন্দ্রায় উঠি। এ সময় ওৎ পেতে থাকা বখাটে বেল্লাল মোল্লা  ওই মাহিন্দ্রায় ওঠে। ওই মাহিন্দ্রায় আমি ও বখাটে বেল্লাল ছাড়া অন্য আর কোন যাত্রী না থাকায় মাহিন্দ্রার চালক আমাকে কাছেমাবাদ বাসস্ট্যান্ডে না নামিয়ে মাহিলাড়া বাসস্ট্যান্ডে নিয়ে যায়। পথিমধ্যে চলন্ত মাহিন্দ্রার ভেতর বসে ওই বখাটে বেল্লাল আমাকে প্রেম নিবেদন করে কু-প্রস্তাব দেয় ও হাত দিয়ে আমার শরীর স্পর্শ করে।  বিষয়টি বখাটের অভিভাবকদের জানালে ক্ষিপ্ত হয়ে বখাটে  বেল্লাল আমাকে ভয়ভীতি প্রদর্শনসহ অপহরণের হুমকি দেয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই আব্দুল হক শিকদার জানান, ভুক্তভোগী ওই ছাত্রী বাদি হয়ে বখাটে বেল্লাল মোল্লাকে আসামি করে বুধবার রাতে গৌরনদী থানায় যৌণ নিপীড়নের একটি মামলা দায়ের করেন। তাৎক্ষনিক  তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ওই রাতেই  কাছেমাবাদ এলাকায় অভিযান চালিয়ে মামলার একমাত্র আসামি বেল্লাল মোল্লাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতকে বৃহস্পতিবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে  প্রেরণের নির্দেশ দেন বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হক শিকদার জানান।

এধার/এমআর

বাংলাদেশ সময়: ২১:২১:০৪ ● ১৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ