দুমকিতে অধ্যক্ষ পেটানোর মামলায় দু‘আসামি কারাগারে

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে অধ্যক্ষ পেটানোর মামলায় দু‘আসামি কারাগারে
বুধবার ● ৭ সেপ্টেম্বর ২০২২


দুমকিতে অধ্যক্ষ পেটানোর মামলায় দু‘আসামি কারাগারে

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকি উপজেলার দক্ষিশ মুরাদিয়া মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ‘র ওপর হামলার ঘটনায় মামলায় ২ আসামীকে জেলা হাজতে পাঠিয়েছে আদালত। বুধবার দুপুরে মামলার আসামি রইস উদ্দিন ও ইমরান পটুয়াখালীর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আশীষ রায়ের আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে বিচারক তাদের জামিন আবেদন নাকচ করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।  বাদি পক্ষের আইনজীবী  এডভোকেট সৈয়দ মোহাম্মাদ মোহসিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মামলার ৪ জন আসামির মধ্যে প্রধান আসামি মজিবুর রহমান কামাল এখনও পলাতক। মামলায় অপর ৩ জন আসামি রইসউদ্দিন, ইমরান ও ফজিলাতুননেছা আজ আদালতে আত্মসমর্পন করে জামেিনর আবেদন করেন। আদালতের বিচারক আশীষ রায় উভয়পক্ষের আইনজীবীদের যুক্তিতর্কের পর ফজিলাতেুননেছাকে জামিন দিলেও রইস উদ্দিন ও ইমরানকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত বুধবার (৩১ আগস্ট) সকালে নিয়োগ সংক্রান্ত পূর্ব বিরোধ এবং মাদ্রাসায় অনুপস্থিতির কারনে শো’কজের জের ধরে মুরাদিয়া মহিলা ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওঃ মজিবুর রহমান কামাল ও তার স্বজনরা অধ্যক্ষ মাওঃ কাজী শাহজালকে অতর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করে। তিনি এখনও বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
এ ঘটনায় মজিবুর রহমান কামালসহ ৪ জনকে আসামি করে দুমকি থানায় একটি মামলা দায়ের করা হয়।
দুমকি থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুস সালাম জানান, সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবসাথা নেয়া হচ্ছে।

এমআর

বাংলাদেশ সময়: ২৩:২২:০৭ ● ৩৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ