পিরোজপুরে বেকুটিয়া ফেরির পন্টুণ থেকে পড়ে কাস্টমস কর্মকর্তা নিখোঁজ

প্রথম পাতা » পিরোজপুর » পিরোজপুরে বেকুটিয়া ফেরির পন্টুণ থেকে পড়ে কাস্টমস কর্মকর্তা নিখোঁজ
শুক্রবার ● ২ সেপ্টেম্বর ২০২২


পিরোজপুরে বেকুটিয়া ফেরির পন্টুণ থেকে পড়ে কাস্টমস কর্মকর্তা নিখোঁজ

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের বেকুটিয়া ফেরি ঘাটের পল্টুন থেকে পড়ে আব্দুল্লাহ বিন কাফি (৪০)  নামের এক কাস্টামস কর্মকর্তা নিঁখোজ হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে বেকুটিয়া ফেরির পিরোজপুরের কুমিরমারা এলাকায়। তিনি সাতক্ষীরা-২ অঞ্চলের সহকারী রাজস্ব কর্মকর্তা। ওই দিন রাতে তিনি তার ব্যাক্তিগত গাড়িতে করে সাতক্ষীরা থেকে বরিশালে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।  তিনি  ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার  দেউলা গ্রামের মৃত কেফায়েত উল্লাহর ছেলে।
নিঁখোজ ওই কর্মকর্তার ব্যাক্তিগত  গাড়ি চালক মো. ইব্রাহিম হোসেন জানান,  ওই দিন রাতে সাতক্ষীরা থেকে তাকে নিয়ে বরিশালের দিকে যাচ্ছিলেন ।রাত সাড়ে আটটার দিকে বেকুটিয়া ফেরির কাছে এলে ঘাটে ফেরি না থাকায় তিনি গাড়ি থেকে নিচে নেমে ঘুরছিলেন। বেশ কিছু সময় তিনি গাড়ির কাছে না আসলে তাকে খুঁজতে থাকি।পরে  স্হানীয়দের মাধ্যমে জানতে পারি তিনি মুঠোফোনে কথা বলতে বলতে ঘাটের পল্টুনের দিকে গেলে সেখানে থাকা একটি ফেরির দিকে যাচ্ছিলেন । এ সময়  ওই ফেরি এবং পল্টুনের মাঝে পড়ে তিনি নিঁখোজ হয়েছেন।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ জানান, খবর শুনে সেখানে গিয়েছিলাম। স্হানীয়দের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী জানতে পারছি ওই কাস্টমস কর্মকর্তা মুঠোফোনে কথা বলতে বলতে অসতর্কতা বশত: নদীতে পড়ে গেছেন। তাকে উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছেন।
পিরোজপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক সামসুজ্জোহা বলেন, আব্দুল্লাহ হীল কাফি ব্যক্তিগত গাড়িতে করে সাতক্ষীরা থেকে বরিশালে যাচ্ছিলেন। রাত সাড়ে ৮টার দিকে বেকুটিয়া ঘাটে ফেরি পারের অপেক্ষা করছিলেন। এ সময় মোবাইলে কথা বলতে বলতে পন্টুনের দক্ষিণ পাশে নোঙর করে রাখা একটি ফেরির কাছাকাছি চলে যান। সঙ্গে সঙ্গে পা ফসকে পন্টুন ও ফেরির মাঝের ফাঁকা জায়গায় পড়ে নদীতে ডুবে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম শুরু করেন। এখনও তার সন্ধান পাওয়া যায়নি।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ০:১৯:৩১ ● ২৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ