গলাচিপায় দুর্বৃত্তের আগুণে ভষ্মীভূত কৃষকের বসতঘর!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় দুর্বৃত্তের আগুণে ভষ্মীভূত কৃষকের বসতঘর!
বৃহস্পতিবার ● ১ সেপ্টেম্বর ২০২২


গলাচিপায় দুর্বৃত্তের আগুণে ভষ্মীভূত কৃষকের বসতঘর!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় নুর আলম গাজী (৪৫) নামের এক কৃষকের বসতঘরে দুর্বৃত্তরা আগুন দিয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চার আনী বাউরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
নুর আলম গাজীর ছেলে নাসির গাজী জানায়, ‘বুধবার রাতে আমাদের একটি গরু মারা যায়। বৃহস্পতিবার সকালে গরুটিকে মাটিচাপা দিতে গেলে বসত ঘরটিতে কেউ ছিল না। ওই সময় কেউ আগুন লাগিয়ে দিতে পারে বলে ধারনা করছি।’ ঘরটিতে মালামালসহ দু’ থেকে আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে এলাকাবাসীর ধারনা। গলাচিপা ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, ‘আমরা খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা জানার চেষ্টা করা হচ্ছে। বিদ্যুৎ থেকে আগুন লাগেনি বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।আমখোলা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মনির সত্যতা স্বীকার করে ইউপি সদস্য ও গ্রাম পুলিশকে ঘটনাস্থলে পাঠিয়েছেন।
গলাচিপা উপজেলার নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন আল হেলাল (অতিরিক্ত দায়িত্ব) বলেন, ‘বিষয়টি অবগত নই, তবে এখনই জেনে ক্ষতিগ্রস্তকে সহায়তা করা হবে।’


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৬:২২ ● ১০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ