নেছারাবাদে গৃহবধু ও যুবকের আত্মহত্যা

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে গৃহবধু ও যুবকের আত্মহত্যা
শনিবার ● ২০ আগস্ট ২০২২


নেছারাবাদে গৃহবধু ও যুবকের আত্মহত্যা

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে শুক্রবার সন্ধ্যার দিকে সেবিকা রানী রায় (২২) নামে এক গৃহবধু ও রবিউল ইসলাম (২০) নামে এক যুবক পৃথক দুটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। উপজেলার সমুদয়কাঠি ইউনিয়নের দুর্গাকাঠি ও জলাবাড়ি ইউনিয়নের আরামকাঠি গ্রামে আত্মহত্যার ঘটনা দুটি ঘটেছে।
এলাকাবাসি সুত্রে জানাগেছে, দুর্গাকাঠি গ্রামে পারিবারিক বিরোধের জেরে স্বামীর অত্যাচার সহতে না পেরে গৃহবধু সেবিকা নিজ ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেছে নেয়। জলাবড়ি ইউপি চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম জানান আরামকাঠি গ্রামের মৃত শফিকুল ইসলামের মানসিক প্রতিবন্ধি ছেলে রবিউল বাড়ির সকলের অগোচরে ঘরের আড়ার সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ লাশ দুটো উদ্ধার করে শনিবার সাকালে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সেবিকার পিতা শান্তিরঞ্জন হাওলাদার শুক্রবার রাতে বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে নেছারাবাদ থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতে সেবিকা রানীর স্বামী বিধান রায়কে(৩৫) গ্রেপ্তার করে শনিবার সকালে আদালতে পাঠিয়েছে।

এ বিষয়ে নেছারাবাদ থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন বলেন, গৃহবধুর আত্মহত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামী বিধানকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। যুবটির আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ দ’ুটি উদ্ধার করে শনিবার  ময়না তদন্তে পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৭:৪৭ ● ৩১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ