গোপালগঞ্জে স্বপ্ন ফেরিওয়ালা সংগঠনের ফ্রি চিকিৎসা সেবা

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে স্বপ্ন ফেরিওয়ালা সংগঠনের ফ্রি চিকিৎসা সেবা
শনিবার ● ১৩ আগস্ট ২০২২


গোপালগঞ্জে স্বপ্ন ফেরিওয়ালা সংগঠনের ফ্রি চিকিৎসা সেবা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭-তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জ উপজেলার রঘুনাথপুর ইউনিয়নে সহ¯্রাধিক অসহায় ও সুবিধা বঞ্চিত নারী-পুরুষকে বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ প্রদান করেছেন “স্বপ্ন ফেরিওয়ালা” নামক একটি অরাজনৈতিক ও অসাম্প্রদায়ীক সংগঠন ।
শনিবার (১৩ ই আগষ্ট) রঘুনাথপুর ইউপি’র সিলনা বাজারে দিনব্যাপি এ স্বাস্থ্য সেবা ক্যাম্পের আয়োজন করা হয়। ফ্রি চিকিৎসা দেন সিনিয়র ডাক্তার আসাদুজ্জামান লিমন, সিনিয়র ডাক্তার আহমাদ্দুল কবির, সিনিয়র ডাক্তার মোস্তফা কামাল, ডাক্তার দ্বিপনাথ, ডাক্তার হাসিবুল ইসলাম জীম, প্যারামেডিকেল ডাক্তার শ্রীপতি কুমার সরকার। ঔষধ সহযোগীতা করেন নুর মেডিকেল হল ও সার্বিক সহযোগীতা করেন শেখ আনিচুর রহমান আনিচ।
স্বপ্ন ফেরিওয়ালা সংগঠনের সমন্বয়ক মিজানুর রহমান মানিক বলেন, মানুষের কল্যানে স্বপ্ন ফেরিওয়ালা, সমাজের কল্যানে স্বপ্নের ফেরিওয়ালা। মানুষের জন্য কিছু করা, সমাজের কল্যানের জন্য কিছু করা আমাদের স্বপ্নের ফেরিওয়ালা কাজ। ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আমরা সুবিধা বঞ্চিত অসহায় দরিদ্র মানুষের জন্য আজ আমরা ফ্রি চিকিৎসা আয়োজন করেছি।
এ সময় স্বপ্ন ফেরিওয়ালা সংগঠনের সমন্বয়ক নির্ঝর চক্রবর্তী, সাজেদুল ইসলাম, মোল্যা রামিম, আসিক, রাকিব আল হাসান, রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য জাহানারা বেগম, সুজাতা বিশ্বাস, রতœা রায়, সদস্য ক্ষিতিশ বিশ্বাস নিত্যানন্দ বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৬:১০ ● ৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ