নেছারাবাদে পানির ড্রামে শিশুর লাশ!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে পানির ড্রামে শিশুর লাশ!
শনিবার ● ৬ আগস্ট ২০২২


নেছারাবাদে পানির ড্রামে শিশুর লাশ!

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে পানির ড্রামের মধ্য থেকে ৩৩ দিনের শিশু সুবল দেবনাথের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৬ আগষ্ট) সকালে উপজেলার অশত্থকাঠী গ্রাম থেকে ওই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।
নিহত সুবলের মা নমিতা দেবনাথের বক্তব্যে জানাগেছে, সকাল ১০ টার দিকে নমিতা দেবনাথ শিশু সুবলকে রেখে খালে পানি আনতে গিয়ে ফিরে এসে ছেলেকে দেখতে না পেয়ে খোজাখুজি করে। এক পর্যায়ে ঘরের বারান্দায় পানির ড্রামের মধ্যে সুবলের সন্ধান পায়। ইতোমধ্যে সে নিস্প্রান হয়েগেছে। এলাকাবাসী থানায় সংবাদ দিলে ইন্সপেক্টর তদন্ত মো. সোলায়মান ও এস আই সাহাব উদ্দিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
জানাগেছে শ্রমিক সুকান্ত দেবনাথের তৃতীয় সন্তান সুবল। ওই ঘরে সুকান্ত ও তার ছোট ভাইর পরিবার বসবাস করে। এলাকাবাসীর বক্তব্য অনুযায়ী কেউ না কেউ শিশুাটিকে পানির মধ্যে ফেলেছে। তাছাড়া যতটুকু সময়ের কথা বলা হচ্ছে তাতেও সন্দেহের সৃষ্টি হয়েছে বলে তাদের অভিমত।
ইন্সপেক্টর তদন্ত মো. সোলায়মান জানান আধা ড্রাম পানির মধ্যে শিশুটিকে পাওয়া যায়। কেউনা কেউ তাকে সেখানে ফেলেছে। সে কারনে অপমৃত্যু মামলা রজু করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:০৫:১৩ ● ১৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ