উপজেলা নির্বাচন চরফ্যাশন ও মনপুরার প্রার্থীদের হাতে মনোনয়নপত্র তুলে দেন এমপি

প্রথম পাতা » ভোলা » উপজেলা নির্বাচন চরফ্যাশন ও মনপুরার প্রার্থীদের হাতে মনোনয়নপত্র তুলে দেন এমপি
রবিবার ● ৩ মার্চ ২০১৯


চরফ্যাশন মনপুরা উপজেলা চেয়ারম্যান প্রার্থীল হাতে দলীয় মনোনয়ন তুলে দেন এমপি জ্যাকব।

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥
চরফ্যাশন ও মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের হাতে মনোনয়নপত্র তুলে দেন সাবেক পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। রবিবার সকালে তিনি প্রধান মন্ত্রীর স্বাক্ষতির দলীয় প্রতীক নৌকার মনোনয়নপত্র চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্জ জয়নাল আবেদীন আখন, মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সেলিনা আক্তার চৌধুরীর হাতে আনুষ্ঠানিকভাবে তুলে দেন। এই সময় সাবেক পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ ্আল ইসলাম জ্যাকব এমপি বলেন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী যাচাই বাছায়ের ক্ষেত্রে সঠিক সিন্ধান্ত নিয়েছেন। দলকে এগিয়ে নিতে এবং দেশকে উন্নয়ন করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বিদেশী কুটণৈতিকদের সাথে ব্যবসা বানিজ্য করে দেশকে এগিয়ে নিতে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন। মরহুম জিয়াউর রহমান সম্পর্কে তিনি বলেন, ‘জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যাকান্ডের সাথে জড়িত। জিয়াউর রহমান সুপরিকল্পিতভাবে কাজটি করেছে। জিয়া মুক্তিযুদ্ধের শ্লো-গান ‘জয় বাংলা’-কে জেটিয়ে বিদায় করতে চেয়েছিল। জিয়াউর রহমান বাংলাদেশকে পাকিস্তানের সাথে ‘কনফেডারেশন’ করতে চেয়েছিল। সাবেক উপমন্ত্রী সন্তানদের উদ্দেশে বলেন, সামনে বিশাল যুদ্ধ অপক্ষো করছে। ‘সত্য’ যদি বিজয় লাভ করে, তাহলে তোমরাও বিজয়ি হবে। তোমরা বঙ্গবন্ধুর সৈনিক, বঙ্গবন্ধু কখনও ভীত হননি, তোমরাও ভীত হবেনা। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় তোমরা সাহসের সাথে এগিয়ে যাবে।
জ্যাকব এমপি আরো বলেন, চরফ্যাশন মনপুরা একটি অবহেলিত এলাকা ছিল আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এলাকায় ব্যপক উন্নয়ণ হয়েছে। আ’লীগ সরকার ক্ষমতা থাকা কালীন এই দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। নদী ভাঙ্গন রোধ হয়েছে। বিভিন্ শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামোগত ব্যাপক কাজ হয়েছে। নতুন শিক্ষাপ্রতিষ্ঠান নির্মান করা হয়েছে। মানুষ শান্তিতে বসবাস করছে।আমি প্রায় ৪হাজার কোটি টাকার উন্নয়ণ করছি। সফল প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভীত নড়বড়ে নয়, তাঁকে ফুঁ দিয়ে উড়িয়ে দেয়ার অপচেষ্টা কখনও সফল হবেনা। শেখ হাসিনার ভীত বাঙালীর হৃদয়ে প্রতিষ্ঠিত। তাঁর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
এই সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপোটি কমান্ডার এনামুল হক মাষ্টার, মুক্তিযোদ্ধা আবুল হাসেম, দপ্তর সম্পাদক প্রভাষক মনির উদ্দিন চাষী, পৌর আওয়ামী লীগ সভাপতি শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, সম্পাদক প্রভাষক মনির আহম্মেদ শুভ্র, আসলামপুর আওয়ামীলীগ সভাপতি নুরে আলম, ছাত্রলীগ সভাপতি হায়াত আলী রিজভী চৌধুরী, সাধারণ সম্পাদক আল-আমিন মুন্সিসহ দলীয় নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২:৪০:৫২ ● ৫৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ