আমতলীতে তাবলিক জামায়াতের ১৮সদস্য অজ্ঞান!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে তাবলিক জামায়াতের ১৮সদস্য অজ্ঞান!
মঙ্গলবার ● ২ আগস্ট ২০২২


আমতলীতে তাবলিক জামায়াতের ১৮সদস্য অজ্ঞান!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

অজ্ঞান পার্টির সদস্যরা ডালের সাথে চেতনা নাশক ্ওষুধ খাইয়ে তাবলিক জামায়াতের ১৮ সদস্যকে অজ্ঞান করছে। এদের মধ্যে গুরুতর অসুস্থ তিনজনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্বপন নামের একজনকে আটক করেছে পুলিশ। ঘটনা ঘটেছে সোমবার রাতে আমতলী উপজেলার গাজীপুর পুলিশ ফাড়ির সামনে একটি মসজিদে।
জানাগেছে, ঢাকার ধামরাই উপজেলার তাবলিক জামায়াতের আমিন আব্দুল মন্নানের নেতৃত্বে ১৮ সদস্যে একটি দল গত রবিবার গাজীপুর পুলিশ ফাড়ি সংলগ্ন একটি মসজিদে আসেন। সোমবার রাতে রান্না শেষে ডালের ডেক্সি বাহিরে রেখে তারা মসজিদে আলোচনায় বসেন। এই সুযোগে অজ্ঞান পার্টির সদস্যরা ওই ডালের ডেক্সিতে চেতনা নাশক ্ওষুধ দেয়। রাত সাড়ে নয়টার দিকে তাবলিক জামায়াতের লোকজন রাতের খাবার খায়। খাবার শেষে সকলেই অসুস্থ হয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয়রা তাদের মধ্যে গুরুতর অসুস্থ আমিন আব্দুল মান্নান ও নাঈমসহ তিনজনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত অজ্ঞান অধিকাংশের জ্ঞান ফিরেনি। এ ঘটনার ওইদিন রাতে স্বপন নামের একজনকে গাজীপুর ফাড়ির পুলিশ আটক করেছে। আটক স্বপনের বাড়ী ঝালকাঠি জেলার নলসিটি উপজেলায়। তার বাবার নাম ইসমাইল মিয়া।
আমতলী উপজেলা তাবলিক জামায়েত সাথী মোঃ বদিউল আলম বদু মন্সি বলেন, অজ্ঞান পার্টির লোকজন ডালের সাথে চেতনা নাশক ওষুধ খাইয়ে তাবলিক জামায়াতের ১৮ সদস্যকে অচেতন করেছে। তিনি আরো বলেন, এদের মধ্যে অধিকাংশেরই এখনো জ্ঞান ফিরেনি।
গাজীপুর পুলিশ ফাড়ির ইনচার্জ দিবাকর চন্দ্র দাশ বলেন, তাবলিক জামায়াতের ১৮ সদস্য রাতের খাবার খেয়ে অসুস্থ হয়ে পরেছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মোঃ তানভির হোসেন বলেন, অসুস্থ তিনজনকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। তারা হাসপাতালে ভর্তি আছেন।
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, এ ঘটনার সাথে জড়িত সন্দেহে স্বপন নামের একজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৬:২৯ ● ৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ