চরফ্যাশনে বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণের অভিযোগ!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণের অভিযোগ!
শুক্রবার ● ২৪ জুন ২০২২


চরফ্যাশনে বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণের অভিযোগ!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার ভিক্টিম নারী বাদী হয়ে অভিযুক্ত রুবেল নামের এক যুবককে আসামী করে শশীভূষণ থানায় মামলা দায়ের করেন।
এামলার বিবরণে জানাযায়, বিগত ১৮ জুন জাহানপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের তুলাগাছিয়া গ্রামে এঘটনা ঘটে। যুবক রুবেল ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মফিজ পাটোয়ারীর ছেলে।
যুবক রুবেল তুলাগাছিয়া বাজারের মুদি ব্যবসা করেন। ভিক্টিম নারী ওই দোকানে কেনাকাটার জন্য প্রায় সময় যেতেন। এসময় রুবেল তাকে প্রেম প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতেন। প্রেম প্রস্তাবে সাড়া না পেয়ে স্বামী পরিত্যক্ত নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে ফেলে যুবক মুদি দোকানী রুবেল। দুই বছর যাবত তাদের মধ্যে প্রেম চলছিল। প্রেমের সুত্রধরে যুবক রুবেল তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে তার সাবেক স¦ামীকে তালাক দিতে বাধ্য করেন। পরে গত ১৮ জুন রাতে ভিক্টিমের বোনের সাথে তাদের বিয়ের কথা পাকা করার জন্য তুলাগাছিয়া গ্রামে ভিক্টিম নারীর বোনের বাড়িতে যায় রুবেল। ওই রাতে ভিক্টিমের সাথে রুবেল একাকি কথা বলার অজুহাতে ভিক্টিম নারীকে তার বোনের বসত ঘর সংলগ্ন বাগানে নিয়ে যান। এসময় প্রেমিক রুবেল তাকে শারিরীক সম্পর্কের প্রস্তাব দেয়। এতে তিনি সাড়া না দিলে রুবেল জোরপূর্বক তাকে ধর্ষন করেন। তার চিৎকারে তার বোন এবং প্রতিবেশীরা ছুটে এলে রুবেল পালিয়ে যায়।
এই ব্যাপারে শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, এঘটনায় ভিক্টিম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৯:৪৪ ● ৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ