আমতলীতে ট্রলার ডুবিতে নিখোঁজ একজনের লাশ উদ্ধার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ট্রলার ডুবিতে নিখোঁজ একজনের লাশ উদ্ধার
সোমবার ● ৬ জুন ২০২২


আমতলীতে ট্রলার ডুবিতে নিখোঁজ একজনের লাশ উদ্ধার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

পায়রা নদীতে ইঞ্জিন বিকল হয়ে পণ্যবাহী ট্রলার ডুবির ঘটনায় আবদুল খালেক (৫০) নামের এক নিখোঁজ  শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার রাতে পটুয়াখালী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ডুবন্ত ট্রলার থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ওইদিন রাতেই তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
জানাগেছে,বরগুনা আড়ৎ ঘাট থেকে শনিবার রাতে পণ্যবাহী এফবি মায়ের দোয়া নামের ট্রলারটি তালতলীর উদ্দেশ্যে রওনা দেয়। ট্রলারটি চাড়াভাঙা পাড় থেকে পায়রা নদী পাড়ি দিয়ে বগী বাজারের পাড়ে আসার সময় মাঝ নদীতে ইঞ্জিন বিকল হয়ে ডুবে যায়। ট্রলারের ৭ শ্রমিকের মধ্যে কমল সমাদ্দার ও আব্দুল খালেক নিখোজ হয়। দুই রবিবার দুপুরে পটুয়াখালী ফায়ার সার্ভিসের একটি ডুবুরী দল ট্রলার ও নিখোঁজ শ্রমিকদের উদ্ধারে পায়রা নদীতে অভিযান চালায়। ওইদিন রাতে ডুবুরী দল ডুবন্ত ট্রলার থেকে শ্রমিক আব্দুল খালেকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রলারের সন্ধান পেলেও উদ্ধার করা হয়নি।
আব্দুল খালেকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
তালতলী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আখতার হোসেন বলেন, নিখোঁজ দুই শ্রমিকের মধ্যে আব্দুল খালেকের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপর শ্রমিককে উদ্ধারে অভিযান অব্যহত আছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৭:২৯:৫৫ ● ১১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ