ছাতকে প্রধানমন্ত্রীর ঘর পেল ১৬২হতদরিদ্র পরিবার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে প্রধানমন্ত্রীর ঘর পেল ১৬২হতদরিদ্র পরিবার
মঙ্গলবার ● ২৬ এপ্রিল ২০২২


ছাতকে প্রধানমন্ত্রীর ঘর পেল ১৬২হতদরিদ্র পরিবার

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য আবাসন নিশ্চিত করার সরকারের লক্ষ্যমাত্রার অংশ হিসেবে ঈদুল ফিতরের আগে মঙ্গলবার (২৬ এপ্রিল) সকা‌লে ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মা‌ঝে ১শদ৬২ টি নতুন রঙ্গিন ঘর দ‌লিল ও চা‌বি হস্তান্তর করে‌ছেন ছাতক উপ‌জেলা প্রশাসন।

মঙ্গলবার প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশে একযোগে তৃতীয় পর্যায়ের জমির দলিল ও নির্মাণকৃত ঘরের চাবি প্রদান কর্মসূচি উদ্বোধন করেন।

 

এ উপল‌ক্ষে ছাতকে উপ‌জেলার প্রশাস‌নের উ‌দ্দ্যো‌গে গত মঙ্গলবার নতুন ঘর দ‌লিল ও চা‌বি হস্তান্তর করেন উপ‌জেলা প্রশাসন।

উপ‌জেলার নিবাহী কর্মকতা মামুনুর রহমা‌নের সভাপ‌তি‌ত্বে আহসান হা‌বি‌রের প‌রিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অ‌থি‌তি ছি‌লেন সুনামগঞ্জ ৫ আস‌নের সাংসদ সদস‌্য মু‌হিবুর রহমান মা‌নিক। বক্তব‌্য রা‌খেন উপ‌জেলা চেয়ারম‌্যান ফজলুর রহমান,পৌর সভার সা‌বেক মেয়র আব্দুল ওয়া‌হিদ মজনু মিয়া,এ‌সিল‌্যান্স ইসলাম উ‌দ্দিন,প্রকল্প কর্মকতা মাহবুব্রু রহমান,ও আদলী‌গের নেতা সৈয়দ আহমদ প্রমুখ।

প্রধানমন্ত্রীর প‌ক্ষে ঈদ উপহার ১শদ৬২ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারদের মা‌ঝে নতুন ঘর দ‌লিল চা‌বি সহ তা‌দের হা‌তে তো‌লে দেন স্থানীয় সাংসদ মু‌হিবুর রহমান মা‌নিক।

তারা নতুন র‌ঙ্গিন ঘ‌রে চা‌বি পে‌য়ে তারা খু‌শি হ‌য়ে ব‌লেন,ঘরের জায়গা জ‌মির ছিল। কিন্তু ঘর করার মতো সামর্থ্য ছিল না। সরকার দয়া করে আমাদেরকে ঘর কইরা দিছে। এহন (এখন) নিজের ঘরে শুইতে পাইরে আমরা খুব খুশি।’

তারা ঘর পেয়ে প্রতিটি পরিবারই প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সফলতা কামনা করেছেন।

 

 


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৩:০২ ● ১৩০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ