দুমকিতে ৮বছরের শিশুকে বলাৎকার, আটক-১

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে ৮বছরের শিশুকে বলাৎকার, আটক-১
শুক্রবার ● ১৫ এপ্রিল ২০২২


দুমকিতে ৮বছরের শিশুকে বলাৎকার, আটক-১

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 পটুয়াখালীর দুমকিতে টাকার লোভ দেখিয়ে মোঃ মারুফ শেখ নামের (৮) বছরের এক শিশুকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত আবুল কাশেম (৫২) নামের একজনে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মুরাদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে।  এ ঘটনায় শুক্রবার সকালে বলাৎকারের শিকার ওই শিশুর  বাবা বাদি হয়ে দুমকি থানায় মামলা দায়ের করেন।
পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার মুরাদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ জমির উদ্দীন শেখ’র ৮বছরের শিশু ছেলেকে একই গ্রামের বাসিন্দা আবুল কাশেম ১০ টাকার লোভ দেখিয়ে বাড়ির পিছনে নির্জণ যায়গায় নিয়ে বলাৎকার করে। এসময় লোকজন দেখে ফেলায় অভিযুক্ত আবুল কাশেম দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে পরিবারের কাছে শিশুটি  সব বলার পর শুক্রবার সকালে ওই শিশুর বাবা জমির উদ্দীন শেখ বাদি হয়ে দুমকি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং ০৮। উল্লেখ্য আবুল কাশেম বরিশালের হিজলা গ্রামের আবদুর রহমান মোল্লার ছেলে। তিনি দীর্ঘ বছর ধরে উপজেলার মুরাদিয়ায় শ্বশুর বাড়িতে থাকেন।
দুমকি থানার অফিসার ইনচার্জ আঃ সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ইতোমধ্যে অভিযুক্তে আটক করে কোর্টে পাঠানো হয়েছে এবং ভিকটিম শিশুকে পরীক্ষা জন্যে পটুয়াখালী মেডিক্যালে পাঠানো হয়েছে।

এমআর

বাংলাদেশ সময়: ২১:০১:০২ ● ৩৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ