গলাচিপায় জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ
বৃহস্পতিবার ● ৭ এপ্রিল ২০২২


গলাচিপায় জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণগলাচিপায় জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নে শান্তিপূর্ণ ভাবে জেলেদের মধ্যে ৮০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭ এপ্রিল) বেলা ১২ টায় ইউনিয়ন পরিষদে এ চাল বিতরণ করা হয়। ডাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ^জিৎ রায় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মৎস্য সম্পদকে টিকিয়ে রাখায় জেলেদের মাঝে চালের ব্যবস্থা করেছেন। এতে জেলেরা অনেক খুশি। এবছর ৪১০ জেলেকে ৮০কেজি করে চাল দেওয়া হয়েছে।
এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জহিরুন্নবী, উপজেলা পল্লীউন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী, ডাকুয়া ইউনিয়ন ট্যাগ অফিসার ও সহকারি শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি ও আটখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিত কুমার দত্ত মলয়, ডাকুয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. হানিফ গাজী, ইউনিয়ন মৎস্যজীবীলীগের সভাপতি মো. জামাল মাঝি, মৎস্যজীবীলীগের সাধারণ সম্পাদক লতিফ মুসল্লি, ডাকুয়া ইউনিয়ন পরিষদ সচিব মো. সোহেল মিয়া।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সদস্য উজ্জল, সায়েম মিয়াসহ গন্যমান্য ব্যক্তিবর্গ। অপর দিকে চিকনিকান্দী ইউনিয়নে ৪৫০জন জেলেদের মাঝেও ৮০কেজি করে চাল বিতরণ করা হয়েছে। এ বিষয়ে চিকনিকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ বলেন, প্রতিজন জেলেকে ৮০ কেজি করে চাল দেওয়া হয়েছে।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:৫৩ ● ২৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ