গলাচিপায় পাওনা টাকা চাওয়ায় দোকানীকে পিটিয়ে হত্যা!

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় পাওনা টাকা চাওয়ায় দোকানীকে পিটিয়ে হত্যা!
শুক্রবার ● ১ এপ্রিল ২০২২


গলাচিপায় পাওনা টাকা চাওয়ায় দোকানীকে পিটিয়ে হত্যা!

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীতে পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে এক মুদি দোকানে হামলা, ভাঙচুর ও দোকান মালিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১ এপ্রিল) রাত আটটার দিকে জেলার গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মা‌টিভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মুদি দোকানীর নাম ইসমাইল হাওলাদার (৫৫)। তিনি ওই এলাকার মৃত সেকান্দার হাওলাদা‌রের ছে‌লে। আটক দুইজন হলেন- নুর মোহাম্মদ হাওলাদার ও বাহাউ‌দ্দিন হাওলাদার। তাদের বাড়ি একই এলাকায়।
স্থানীয়রা জানানা, ওই মু‌দি তার দোকা‌নে বা‌কি নেওয়া বাবদ স্থানীয় র‌ফিক মোল্লার কা‌ছে কিছু টাকা পে‌তেন। ব‌কেয়া পাওনা প‌রি‌ষোধের তা‌গিদ দেওয়া নি‌য়ে সকা‌লে তার সঙ্গে র‌ফি‌কের কথা কাটাকা‌টি ও হাতাহা‌তি হয়। এর জেরে ক্ষিপ্ত হ‌য়ে র‌ফিক মোল্লা তার আত্মীয় স্বজনসহ ১০/১২ জন লোক নি‌য়ে রাত আটটার দি‌কে ইসমাইলের দোকানে হামলা ও ভাঙচুর চালায়। এক পর্যা‌য়ে হামলাকারীরা ইসমাইল‌কে দোকান থে‌কে না‌মি‌য়ে পি‌টি‌য়ে গুরুতর জখম ক‌রে। মাথায় আঘাত পাওয়া ইসমাইল‌কে স্থানীয়রা উদ্ধার ক‌রে গলা‌চিপা হাসপাতা‌লে নেয়। সেখানে সোয়া ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা ক‌রে‌ন। গলা‌চিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত আনোয়ার ইসলাম জানান, পু‌লিশ খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে অভিযান চা‌লি‌য়ে দুজন‌কে আটক ক‌রে। র‌ফিকসহ বা‌কি‌দের আটকে অভিযান চল‌ছে। ইসমাইলের মৃত্যুর খবর ছ‌ড়ি‌য়ে পড়‌লে এলাকায় উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি স্বাভা‌বিক রাখ‌তে ঘটনাস্থ‌লে পু‌লিশ মোতা‌য়েন করা হ‌য়ে‌ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রফিক মোল্লাসহ অন্যদের আটকে চেষ্টা ও মামলার প্রস্তুতি চলছে।


এসডি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৫:২৮ ● ১৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ