নাজিরপুরে স্কুলছাত্রীর রহস্যজনক মৃৃত্যু!

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে স্কুলছাত্রীর রহস্যজনক মৃৃত্যু!
শুক্রবার ● ১ এপ্রিল ২০২২


নাজিরপুরে স্কুলছাত্রীর রহস্যজনক মৃৃত্যু!

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে রিমা তরফদার (১২) নামের এক স্কুল ছাত্রীর রহস্য জনক মৃৃত্যু হয়েছে। সে উপজেলার শ্রীরামকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর  ছাত্রী ও উপজেলার গোবর্ধন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রবিন তরফদারের মেয়ে। তারা উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়ন পরিষদ সংলগ্ন  শৈলন্দ্র নাথ বেপারীর বাড়িতে ভাড়া থাকত। তাদের গ্রামের বাড়ি বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়নের পিঠারাবাদ গ্রামে।
শুক্রবার (১ এপ্রিল) সকাল ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃৃৃত্যু বলে ঘোষনা করেন।
নিহতের মা মনিকা তরফদার জানান, সকালে সে তার পিতার কাছে অংক করে ভাড়া ঘরের দোতালায় উঠে। মাত্র ৫ মিনিটের ব্যবধানে সে ওই ঘরের দোতালার আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে অত্মহত্যা করে। সাথে সাথে তাকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রুম্পা মুৎসুদ্দী জানান, তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। সরেজমিনে গিয়ে দেখা গেছে, ওই স্কুল ছাত্রী তাদের বসত ঘরের যে আড়ার সাথে  ফাঁস দিয়ে বলে তার মায়ের দাবী সেই আড়ার নিচেই রয়েছে ওই স্কুল ছাত্রীর ঘুমানোর একটি খাট। ঘরের আড়ার ও খাটের উচ্চতা অনুযায়ী তার মৃত্যুটি স্থানীয়দের মধ্যে রহস্যের সৃষ্টি করেছে বলে স্থানীয়রা জানান। থানার ওসি (তদন্ত) মো. মাহিদুল ইসলাম জানান, ওই স্কুল ছাত্রী ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ০:১৩:২০ ● ১১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ