গোপালগঞ্জে কাভার্ড ভ্যান চাপায় তিন বন্ধু নিহত

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে কাভার্ড ভ্যান চাপায় তিন বন্ধু নিহত
সোমবার ● ২৮ মার্চ ২০২২


গোপালগঞ্জে কাভার্ড ভ্যান চাপায় তিন বন্ধু নিহত

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের কোটালীপাড়ায় কাভার্ড ভ্যানচাপায় মোটরসাইকেলে থাকা তিন বন্ধু নিহত হয়েছেন। সোমবার (২৮ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলার সিকির বাজার এলাকায় গোপালগঞ্জ-পয়সারহাট আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন-রাধাগঞ্জ ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের লাবু শেখের ছেলে রুদ্র মাহামুদ (২০), কোটালীপাড়া পৌরসভার উলাহাটি গ্রামের ফারুক গাজীর ছেলে মুরাদ গাজী (২২) ও একই উপজেলার আমতলী ইউনিয়নের ঊনশিয়া গ্রামের নওশের হাওলাদারের ছেলে নাঈম হাওলাদার (২২)।
নিহতদের মধ্যে রুদ্র মাহামুদ কোটালীপাড়া শেখ লুৎফর রহমান সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ও মুরাদ গাজী দ্বিতীয় বর্ষের ছাত্র।
কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, বরিশাল থেকে ছেড়ে আসা সুন্দরবন কার্গো সার্ভিসের একটি কাভার্ড ভ্যান আমতলী ইউনিয়নের সিকির বাজার মোড়ে কবি সুকান্ত ম্যুরালের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল’কে চাপা দেয়। এতে মোটরসাইকেলে থাকা তিন বন্ধুর মধ্যে রুদ্র ও মুরাদ ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন তাদের অপর বন্ধু নাঈম হাওলাদার। এ অবস্থায় নাঈমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান।
তিনি আরও বলেন, এ ঘটনায় কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। কাভার্ডভ্যান চালক ও তার সহকারী হেলপার দুর্ঘটনার পর পালিয়ে গেছেন। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৪:২৩ ● ২০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ