গোপালগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আহত-২

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আহত-২
বৃহস্পতিবার ● ২৪ মার্চ ২০২২


গোপালগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আহত-২

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় বঙ্গবন্ধু কলেজের ২য় বর্ষের ছাত্র রানা মোল্লা (১৮) ও শেখ রাসের স্কুলের ছাত্র ইমাম হোসেন (১৫) গুরুতর আহত হয়েছে। আহত দুই ছাত্রকে পথচারীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহত রানা মোল্লা ঘোষেরচর গ্রামের ফুলমিয়া ছেলে ও ইমাম হোসেন কোটালিপাড়া দক্ষিনপাড় গ্রামের হাবিবুর শেখের ছেলে।
বুধবার বিকালে গোপালগঞ্জ কোর্ট চত্বর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।  এ ব্যাপারে কলেজ ছাত্র রানা মোল্লার পিতা ফুলমিয়া মোল্লা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করে।
কলেজ ছাত্র রানা মোল্লা বলেন, আমি কলেজ ছুটির পরে কোর্টে যাই, আমার এক ভাইয়ের মামলার তারিখ জানতে। কোর্ট চত্বর থেকে বের হয়ে বাড়ি দিকে রওনা হলে শহরের মিয়াপাড়ার নজরুলের ছেলে সোহাগের হুকুমে হুমায়ুনের ছেলে আতিক ও সাদিক, মামুনের ছেলে আলিফসহ ১৫ থেকে ২০ জনের একটি দল আমাদের উপর হামলা করে। তাদের হাতে থাকা রাম’দা সহ দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে আমাদের কুপিয়ে ও পিটিয়ে মারাত্বক জখম করে। এসময় পথচারীরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে পথচারীরা আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
গোপালগঞ্জ সদর থানার এসআই গনেশ বিশ্বাস বলেন, আমি হাসপাতালে গিয়ে রোগীকে দেখে আসছি।  বাদী আসামীদের ঠিকানা ভালভাবে জানে না। তাদের নাম ঠিকানা সঠিকভাবে সনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৩:১৭ ● ১৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ