চরফ্যাশনে আত্মসাৎকৃত ১২শ‘ কেজি চাল ফেরত দিলেন খাদ্যনিয়ন্ত্রক

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে আত্মসাৎকৃত ১২শ‘ কেজি চাল ফেরত দিলেন খাদ্যনিয়ন্ত্রক
মঙ্গলবার ● ২২ মার্চ ২০২২


চরফ্যাশনে আত্মসাৎকৃত ১২শ‘ কেজি চাল ফেরত দিলেন খাদ্যনিয়ন্ত্রক

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

অবশেষে চরফ্যাশনের আত্মসাৎকৃত ১২শ‘ কেজি চাল ফেরত দিলেন শশীভূষণের সেই সাবেক খাদ্য গুদাম কর্মকর্তা কমল কুমার দে’। তিনি বর্তমানে পদোন্নতি পেয়ে বাউফল উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা হিসাবে দায়িত্বে রয়েছেন। মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে শশীভূষণ খাদ্য গুদাম কর্মকর্তা ইশরাত জাহান মনা বিষয়টি নিশ্চিত করেছেন।
সরেজমিন গুদামে গিয়ে জানাযায়, তৎকালিন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীণ ১২শ‘ কেজি চাল উধাও হয়ে যাওয়ার পথে আটক করেন। ওই চাল শশীভূষণ খাদ্য গুদামে সংরক্ষণে রাখা হয়। শশীভূষণ খাদ্য গুদামের সাবেক কর্মকর্তা কমল কুমার দে চালগুলো আত্মসাৎ করেন। তার বদলীর সময় বর্তমান খাদ্য গুদাম কর্মকর্তা ইশরাত জাহান মনা ওই জব্দকৃত চাল গুদামে পাননি। ফলে বিষয় বিভিন্ন পত্রিকায় ও অনল্ইান পোর্টালে সংবাদ প্রকাশ করা হয়। এতে কর্তৃপক্ষের টনক নড়ে। প্রকাশের পর বর্তমান বাউফল উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা কমল দে ১২শ‘ কেজি চাল ৪০বস্তা গুদামে ফেরত দেন।
শশীভূষণ খাদ্য গুদাম কর্মকর্তা ইশরাত জাহান মনা বলেন, আমাকে তৎকালিন গুদাম কর্মকর্তা কমল কুমার দে ১২শ কেজি চাল ফেরত দিয়েছেন। আমি বিষয়টি চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তাকে জানিয়েছি। তবে জব্দকৃত চালের ছবি করা যাবে না বলে তিনি জানান।
এই ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান বলেন, চাল গুদামে ফেরত দেয়া হয়েছে বিষয়টি আমাকে গুদাম কর্মকর্তা জানিয়েছেন।
এই ব্যপারে বর্তমানে বাউফল উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা কমল কুমার দে‘র ব্যবহৃত নাম্বারে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি। শশীভূষণ খাদ্য গুদাম কর্মকর্তা ইশরাত জাহান মনা বলেন, তিনি কারোরই ফোন রিসিভ করেন না।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৩:০৭ ● ৩৩৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ