কাশিয়ানীতে বাড়িঘরে হামলার নেপত্থে জমি দখল!

প্রথম পাতা » ঢাকা » কাশিয়ানীতে বাড়িঘরে হামলার নেপত্থে জমি দখল!
রবিবার ● ২০ মার্চ ২০২২


কাশিয়ানীতে বাড়িঘরে হামলার নেপত্থে জমি দখল!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

 

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার তারাইল গ্রামে জমি দখলের পায়তারায় বাড়িঘর ভাংচুর এবং লুটপাটের অভিযোগ উঠেছে। ফুকরা ইউনিয়নের তারাইল গ্রামে আরাফাত কাজী ও বাহার কাজীর নেতৃত্বে ওই গ্রামের আব্দুল মান্নান কাজীর ছেলে জুয়েল কাজীর বাড়িতে এ হামলা, ভাংচুর ও লুটপাট করে।
শুক্রবার (১৮ই মার্চ) সন্ধা সাড়ে ৭টায় এ  ভাংচুর ও লুটপাট করে তারা। এ ব্যাপারে কাশিয়ানী থানায় জুয়েল কাজী বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করে।
জুয়েল কাজী অভিযোগ করে বলেন, আমাদের এই জমিতে প্রায় ৮০বছর ধরে বসবাস করছি। হঠাৎ কিছু না বলে প্রতিপক্ষ হামলা চালায় ও এই জমি দাবী করে। গতকাল সবেবরাতের রাত ছিল। সন্ধায় আমারা খাওয়া দাওয়া করে নামাজের জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। এসময় বাহার কাজী ও আরাফাত কাজীর নেতৃত্বে ২০ থেকে ৩০ জনের একটি সন্ত্রাসীর দল হঠাৎ রাম দা, কুড়াল, শাপলসহ দেশয়ি অস্ত্রসস্ত্র নিয়ে আমার বাড়িতে এস আমাকে গালিগালাজ করে ও বাড়ি ঘর ভাংচুর করে। আমার ঘরের দরজা ভেংগে ঘরের ভিতরে ডুকে সবকিছু লুটপাট করে। এসময় আমার মায়ের বিছানায় আগুন ধরিয়ে দেয়। আমাদের চিৎকারে এলাকার সবাই আসলে তখন তারা পালিয়ে যায়।
কাশিয়ানী থানার অভিযোগ তদন্তকারী কর্মমর্তা সজিব কুমার মন্ডল বলেন, অভিযোগ পেয়ে তদন্তে গিয়েছিলাম। পরবর্তী আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৩:৫১ ● ৪১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ