ভান্ডারিয়ায় পিস্তল, মাগজিন ও গুলিসহ যুবক আটক

প্রথম পাতা » পিরোজপুর » ভান্ডারিয়ায় পিস্তল, মাগজিন ও গুলিসহ যুবক আটক
বৃহস্পতিবার ● ১৭ মার্চ ২০২২


ভান্ডারিয়ায় পিস্তল, মাগজিন ও গুলিসহ যুবক আটক

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের ভান্ডারিয়ায় গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে একটি পিস্তল, ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলি সহ রাজিব (৩০) নামের এক যুবককে আটক করা হয়েছে। সে বরগুনা জেলার সদর উপজেলার  আমতলারপার এলাকার মোশারেফ এর পুত্র।
পিরোজপুর পুলিশের গোয়েন্দা শাখা সূত্রে জানাগেছে, বুধবার জেলা গোয়েন্দা শাখা (উত্তর) এর অফিসার ইনচার্জ পরিদর্শক মো: জাকারিয়া কর্মরত অফিসার ফোর্সসহ চোরাচালান, মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধারে ভান্ডারিয়া থানা এলাকায়  অভিযান চালায়। বৃহস্পতিবার (১৭ মার্চ) ভোররাত ৩টার দিকে তারা নদমুলা ইউনিয়নের চেয়ারম্যান বাড়িগামী পাকা ব্রিজের উপর পৌছলে সেখানে আসামী রাজিবকে দেখে সন্দেহ হলে তাকে পরিচয় জিজ্ঞেস করা হয়। সাথে সাথে সে দৌড়ে পালাবার চেষ্টা করলে পুলিশ তাকে ধরে ফেলে।  এ সময় তার দেহ তল্লাশি চালিয়ে একটি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আসামী অস্ত্রের কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় গোয়েন্দা পুলিশের এস আই  মো: দেলোয়ার হোসাইন জসিম বাদী হয়ে তার বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন।
পিরোজপুর পুলিশের গোয়েন্দা শাখা (উত্তর) এর পরিদর্শক মো: জাকারিয়া জানান, রাজিবকে আসামী করে ভান্ডারিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে।
মামলার নথী সূত্রে জানাগেছে, আসামী রাজিবের বিরুদ্ধে বরগুনা সদর থানায় রুজুকৃত দুইটি মাদক, একটি নারী শিশু এবং চারটি গুরুতর জখম সহ হত্যার চেষ্টা মামলা আদালতে বিচারাধীন আছে।


আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৭:১৫ ● ৪৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ