দুমকিতে সড়ক দূর্ঘটনায় নিহত-৩, আহত-২

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে সড়ক দূর্ঘটনায় নিহত-৩, আহত-২
শনিবার ● ১২ মার্চ ২০২২


দুমকিতে সড়ক দূর্ঘটনায় নিহত-৩, আহত-২

দুমকি(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

পটুয়াখালীর দুমকি-বাউফল সড়কের চরগরবদি এলাকায় বিপরীতমূখী আরোহীসহ দু’মোটরসাইকেল জটলার ওপর মালবাহী পিকআপের চাপায় ৩যাত্রী নিহত ও অপর ২জন আহত হয়েছে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় দুমকি উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল শনিবার (১২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। থানা পুলিশ ঘাতক পিকআপ চালক জহিরুল ইসলাম (৩৫) ও চালকের সহকারি জাকারিয়া (২২)কে আটক ও পিকআপটি জব্দ করেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, দুমকি-বাউফল সড়কের বোর্ড অফিস বাজার সংলগ্ন বশিরিয়া বালিকা বিদ্যালয়ের সামনে  প্রথমতঃ দু’দিক থেকে আসা যাত্রীবাহী দু’টি মোটরসাইকেলে মৃদু সংঘর্ষের ঘটনায় জটলা বাঁধে। মুহুর্তেই বাউফলগামী এলপি গ্যাসবাহী পিকআপ (বরিশাল মেট্রো-ন-১১-০০৪২) ওই জটলায় চাপা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী বায়েজিদ (১৪) নিহত ও অপর ৪জন আহত হয়। পথচারী ও স্থানীয়রা আহত হাবিবুর রহমান (৪১), ইউসুব মাষ্টার (৪০), হীরা (১৮) ও মানিক (২২)কে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দুমকি উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বরিশালে নেয়ার পথে ইউসুফ মাষ্টার (৪০) ও হীরা (১৮)’র মৃত্যু ঘটে। নিহত বায়েজিদ, ইউসুব মাষ্টার ও হীরার বাড়ি পটুয়াখালী সদর থানার শিয়ালী, ছোটবিঘাই ও লাউকাঠীর খলিশাখালী গ্রামে বলে জানাযায়। পুলিশ ঘাতক পিকআপ জব্দ ও পিকআপ চালক জহিরুল (৩৫), চালকের সহকারি জাকারিয়া (২২)কে আটক করেছে। নিহত বায়েজিদের লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। অপর ২ব্যক্তির লাশ থানায় আনা হচ্ছে বলে থানার ডিউটি অফিসার এএসআই মেহেদী নিশ্চিৎ করেছেন।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো. আবদুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  এঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন, নিহত বায়েজিদের লাশ ময়নাতদন্তে, আটকৃতদের কোর্টে সোপর্দ্দ করা হবে।

এমআর

বাংলাদেশ সময়: ২০:৪০:০২ ● ৫০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ