বামনায় এতিম তিন বোনের গৃহনির্মাণের ভিত্তিস্থাপন করেন পুলিশ সুপার

প্রথম পাতা » বরগুনা » বামনায় এতিম তিন বোনের গৃহনির্মাণের ভিত্তিস্থাপন করেন পুলিশ সুপার
শুক্রবার ● ১১ মার্চ ২০২২


বামনায় এতিম তিন বোনের গৃহনির্মাণের ভিত্তিস্থাপন করেন পুলিশ সুপার

বামনা ( বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নে পোষাক শিল্পের শ্রমিক এতিম ৩বোনের বসত ঘর নির্মাণের ভিত্তি স্হাপন করেন বরগুনার পুলিশ সুপার মো জাহাঙ্গীর মল্লিক।
শুক্রবার (১১ মার্চ) গোলাঘাটা গ্রামের আঃ রশিদের এতিম ৩মেয়ের সম্পত্তি দখলদারদের হাত থেকে রক্ষা করে সেই সম্পত্তিতে গৃহ নির্মান করে দেওয়ার  ভিত্তি স্হাপন করেন পুলিশ সুপার।  এতিম ৩বোনের মাথা গোজার ঠাই হলো পুলিশের সহযোগিতায়।
জনাযায়  এতিম মোসাঃ রুবি আক্তার ও  তার ২ বোনের  বসত ভিটা দখলের অভিযোগ রয়েছে দীর্ঘদিন। বেদখল পৈত্রিক বসত ভিটা না পেয়ে ন্যায় বিচারের স্বার্থে কয়েক দিন আগে জেলা প্রসাশকের কার্যালয়ের সামনে এতিম তিন বোন অনশন করেন। খবর পেয়ে পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর মল্লিক জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে তাহাদের অনশন ভাঙ্গিয়ে এতিম তিন বোনকে নিয়ে বামনার গোলাঘাটা গ্রামে পৌছে বেদখল জমি উদ্ধার করে দেন। এবং তাদের তিন বোনকে গৃহ নির্মান করে দিবেন বলে প্রতিশ্রুতি  দেন।। তার ফলস্রুতিতে শুক্রবার  গোলাঘাটা গ্রামে এসে পুলিশ সুপার গৃহনির্মানের ভিত্তি স্হাপন করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তোফায়েল আহম্মেদ সরকার, বামনা থানার অফিসার ইন চার্জ মোঃ বশির আলম ।
পরে পুলিশ সুপার  ডৌয়াতালা হাই স্কুল মাঠে কথা সাহিত্যিক সেলেনা হোসেনের সংবর্ধনা সভায় অতিথি হিসেবে যোগ দেন।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৫১:২৮ ● ২১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ