চরফ্যাশনে ভাগ্নের জমি দখল করলো মামা!

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে ভাগ্নের জমি দখল করলো মামা!
শুক্রবার ● ১১ মার্চ ২০২২


চরফ্যাশনে ভাগ্নের জমি দখল করলো মামা!

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে রিক্সাচালক ভাগিনার ৪৭শতক জমি জোরপূর্বক দখলে নেয়ার অভিযোগ রয়েছে মামা  আলী হোসেন গংদের রিরুদ্ধে। এই ব্যপারে ভাগিনা শাহে আলী চরফ্যাশন থানায় বৃহম্পতিবার সন্ধ্যায় অভিযোগ করেছেন।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার চরনাজিমউদ্দিন মৌজার এসএ ১৬ ডিপিনং ১২৪৪ দাগ নং ডিয়ারা ৪১৪৭, ৪৭৫৮, ৪১৫৯, ৪১৪২ মোট জমির পরিমান ক্রয় সূত্রে ১২ ও ওয়ারিশ সূত্রে ৩৫সহ মোট ৪৭শতক জমি দখল করে নিয়েছেন শাহেদ আলীর মামা আলী হোসেন মামাত ভাই আলউদ্দিন, শাহাবুদ্দিন অন্য লোক মনু মিয়া, কামাল, হেলাল উদ্দিন, শাহীন গংরা। তারা ঐক্যবদ্ধ ভাবে শাহেদ আলীর ভাই আলী আজগর(৩৫)কে পিটিয়ে আহত করেছেন। সে প্রথমে চরফ্যাশন হাসপাতালে পরে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিল।
শাহেদ আলী বলেন, ইতিপূর্বে উক্ত জমি নিয়ে মাদ্রাজ ইউনিয়নে সাবেক চেয়ারম্যান জসিম উদ্দিন সরমান ও মোজাম্মেল জমাদার ও ইউপি সদস্যগন শালিশ নামা দিয়েছেন। উক্ত শালিশ বিষয় মামা আলী হোসেন মানছে না। এই পর্যন্ত চরফ্যাশন থানায় ৪টি অভিযোগ দাখিল করা হয়েছে। স্থানীয় মাদ্রাজ ৮নং ওয়ার্ড ইউপিসদস্য নজু গোলদার ফয়সালার নামে থানা থেকে এলাকায় নিয়ে নানান তালবাহানা করে কাল ক্ষেপন করার অভিযোগ রয়েছে।  রিক্সা চালক শাহেদ আলী প্রশাসনের কাছে সঠিক বিচার দাবী করেছেন।
এই ব্যপারে চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:৫২:১০ ● ২০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ