আমতলীতে ধর্ষণে ব্যর্থ হয়ে মা-মেয়েকে মারধর!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ধর্ষণে ব্যর্থ হয়ে মা-মেয়েকে মারধর!
শুক্রবার ● ১১ মার্চ ২০২২


আমতলীতে ধর্ষণে ব্যর্থ হয়ে মা-মেয়েকে মারধর!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে এক কিশোরী ও তার মাকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ওই কিশোরী এমন অভিযোগ করেন। আহত মা ও মেয়েকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার রাতে আমতলী পৌরশহরের সবুজবাগ এলাকায়।
জানাগেছে, আমতলী পৌরশহরের সবুজবাগ এলাকার এক কিশোরীকে উপজেলার কুকুয়া গ্রামের আজিজ মৃধার বখাটে ছেলে রুহুল আমিন দীর্ঘদিন ধরে উত্যাক্ত করে আসছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে পাশে নানা বাড়ী বেড়াতে যায় ওই কিশোরী। ওই বাড়ী থেকে ফেরার পথে তাকে ধর্ষণ চেষ্টা চালায়। এ সময় কিশোরীর ডাকচিৎকারে মা এগিয়ে আসে। ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে মা ও মেয়েকে বেধরক মারধর করেছে রুহুল আমিন ও তার সহযোগীরা। বখাটে রুহুল আমিনের মারধরে মায়ের সামনের একটি দাঁত ভেঙ্গে গেছে। ওইরাতেই স্বজনরা তাদেরকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
আহত মা বলেন, মোর মাইয়্যাডারে রুহুল্লা অ্যকছের জ¦ালায়। মুই অনেকবার নিষেধ হরছি মোর কথা হোনে না। বৃহস্পতিবার রাতে মোর মাইয়্যা নানাবাড়ী গোনে আওয়ার সোমায় রুহুলইল্লা ধর্ষণ চেষ্টা হরে। মুই ডাকচিৎকার হুইন্না রুহুইল্লারে নিষেধ হরলে মোরে ও  মোর মাইয়্যাকে মারছে। রুহুল্লার ও তার লগের লোকেরা মোরে মাইর‌্যা দাঁত ভাইগ্যা হালাইছে। মুই এইয়্যার বিচার চাই।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোশের্^দ আলম বলেন, মা ও মেয়েকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে। আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪১:২০ ● ১৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ