ফুলবাড়ীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত
বৃহস্পতিবার ● ১০ মার্চ ২০২২


ফুলবাড়ীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

‘মুজিব বর্ষের সফলতা, দুর্যোগ প্রস্তুুতিতে গতিশীলতা’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে সচেতন মুলক আলোচনা ও দুর্যোগ প্রস্তুতি স্বরুপ মহড়ার মধ্য দিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ১০টায় জি এম পাইলট উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দিনাজপুর ৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী, বর্তমান প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার,উপজেলা সহকারী কমিশনার ভুমি মোঃ শামীমা আক্তার জাহান, ফায়ার সার্ভিস অফিসার্স ইনচার্জ মোঃ মেহেদী হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শাফিউল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শমসের মন্ডলসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা-কর্মচারী, স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে ফুলবাড়ী ফায়ার সার্ভিস এর আয়োজনে সচেতনতামূলক দুর্যোগ প্রস্তুতি স্বরুপ এক মহড়া প্রদর্শন করা হয়।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৫:২১ ● ৪৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ