দুমকিতে বিএনপি’র আহবায়কসহ ১০নেতা-কর্মী কারাগারে

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে বিএনপি’র আহবায়কসহ ১০নেতা-কর্মী কারাগারে
বুধবার ● ৯ মার্চ ২০২২


দুমকিতে বিএনপি’র আহবায়কসহ ১০নেতা-কর্মী কারাগারে

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ ও হামলার মামলায় পটুয়াখালীর দুমকি উপজেলা বিএনপি’র আহবায়ক মো. খলিলুর রহমানসহ ১০আসামীর জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে আদালত।
গতকাল বুধবার (৯মার্চ) সকালে পটুয়াখালীর চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে মামলার ২২জন আসামী হাজির হয়ে জামিনের প্রার্থণা করলে বিজ্ঞ বিচারক ১০জনের জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণের আদেশ দেন। আসামী পক্ষের বিজ্ঞ কৌশলী এডভোকেট মো. মজিবুর রহমান টোটন আদালতের এ তথ্য নিশ্চিৎ করেছেন।
জামিন না মঞ্জুর হওয়া আসামীরা হলেন, দুমকি উপজেলা বিএনপি’র আহবায়ক মো. খলিলুর রহমান, যুগ্ম আহবায়ক তারিকুল ইসলাম, সদস্য মেহেদী হাসান মিন্টু মৃধা, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক সৈয়দ অহিদুল হক, শামীম হাওলাদার, সৈয়দ শাহাদত হোসেন, আনোয়ার হাওলাদার, ছাত্রদলের আহবায়ক গোলাম সরোয়ার, সদস্য লাল মিয়া, জসিম উদ্দিন শম্ভুসহ।
উল্লেখ্য, গত ৫মার্চ বিএনপি’র অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ থেকে ইটপাটকেল নিক্ষেপসহ হামলা চালিয়ে পুলিশ সদস্যকে আহত করার ঘটনায় বিএনপির ২৬ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়। দুমকি থানার উপসহকারি পুলিশ পরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলার ৩নং আসামী উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক তারিকুল ইসলামকে ৬মার্চ রাতে পুলিশ গ্রেফতার করে কোর্টে সোপর্দ্দ করে। বুধবার পটুয়াখালীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতের বিচারক মো: আল-আমীন মামলার ২৬জন আসামীর মধ্যে ২২জন জামিনের আবেদন করলে ১০জনের জামিন না মঞ্জুর করে তাদের কারাগারে প্ররণের আদেশ দেন। অপর ১৩আসামী জামিনে মুক্তি পায়। ৩আসামী আদালতে অনুপস্থিত ছিল।

এমআর

বাংলাদেশ সময়: ০:১৩:৪৯ ● ৪৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ