গোপালগঞ্জে কর্তব্যরত পুলিশ সদস্যের মৃত্যু!

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে কর্তব্যরত পুলিশ সদস্যের মৃত্যু!
বুধবার ● ৯ মার্চ ২০২২


গোপালগঞ্জে কর্তব্যরত পুলিশ সদস্যের মৃত্যু!

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

দ্বায়িত্ব পালনরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছেন মোঃ মনিরুজ্জামান (৪০) নামে এক পুলিশ সদস্য। বুধবার (৯ই মার্চ) ভোর আনুমানিক সাড়ে চারটার দিকে গোপালগঞ্জ শহরের চাঁদমারী এলাকায় দ্বায়িত্ব পালন করার সময় হৃদরোগে আক্রান্ত হন তিনি। মৃত মনিরুজ্জামান ফরিদপুরের বোয়ালমারী উপজেলার লঙ্কারচর গ্রামের মৃত ইমাম হাসান মোল্লা’র ছেলে। তিনি গোপালগঞ্জ সদর থানার অন্তর্গত সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।
এদিকে মৃত্যুর সংবাদ শুনে তার স্ত্রীর কান্না ও আহাজারীতে  ভারী হয়ে ওঠে হাসপাতাল প্রাঙ্গন এবং সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে ।
মোঃ মনিরুজ্জামানের সহকর্মীরা জানান, মনিরুজ্জামান সরল প্রকৃতির মানুষ ছিলেন। সবসময় হাসিখুশি থাকতেন। সততার সাথে কাজ করতেন তিনি। মঙ্গলবার(৮ ই মার্চ) রাত এগারো টায় রাতের খাবার খেয়ে দ্বায়িত্ব পালন করতে আসেন তিনি। ভোর আনুমানিক চারটার দিতে হঠাৎ শরীর খারাপের কথা বলেন তিনি। পরে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা  করেন।
গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ অমিত সরকার  বলেন, ভোর আনুমানিক সাড়ে চারটার দিকে হৃদরোগে আক্রান্ত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত পাই।  তিনি পূর্বে থেকেই হৃদরোগ ও খিঁচুনি জনিত রোগে আক্রান্ত ছিলেন এবং নিয়মিত চিকিৎসা গ্রহন করতেন বলে জানতে পেরেছি।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম বলেন, মোঃ মনিরজ্জামান দুই বছর ধরে আমাদের থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তার এভাবে মৃত্যুর ঘটনাটি খুবই দুঃখজনক। তিনি বেহশতবাসী হোন। তার মরদেহ পরিবারের কাছে বুঝিয়ে দিয়ে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে। তার মৃত্যু’র পরবর্তী বেতন ভাতা সহ সকল সুবিধা  প্রদান করা হবে।
মৃত মনিরুজ্জামানের স্ত্রী সালমা গোপালগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত এবং তাদের নয় বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ০:১৬:২৪ ● ১৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ