আমতলীতে ঝড়ে পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্ত

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ঝড়ে পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্ত
বুধবার ● ২৭ ফেব্রুয়ারী ২০১৯


---

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার আমতলীতে আকস্মিক ঘূর্ণিঝড়ে পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্থ হয়েছে। এতে ওই শিক্ষা প্রতিষ্ঠানের পাঠদান ব্যহত হচ্ছে।
জানাগেছে, সোমবার সকালের ঘূর্ণিঝড়ে উপজেলার পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্ত ও ক্ষতিগ্রস্থ হয়েছে। বিধ্বস্থ ও ক্ষতিগ্রস্থ প্রতিষ্ঠানগুলো হলো উত্তর কালামপুর নুরাণী মহিলা দাখিল মাদ্রাসা, আমজাদিয়া দাখিল মাদ্রাসা, ঘোপখালী আলআমিন দাখিল মাদ্রাসা, বালিয়াতলী চরকগাছিয়া দাখিল মাদ্রাসা ও পশ্চিম চিলা আমিনিয়া ফাজিল মাদ্রাসা। এ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শ্রেণী কক্ষের টিনসেট ভবনগুলি বিধ্বস্থ ও আসবাবপত্র ভেঙ্গে ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে ব্যহত হচ্ছে ওই শিক্ষা প্রতিষ্ঠানের পাঠদান।
উত্তর কালামপুর নুরাণী মহিলা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ আলাউদ্দিন শিকদার বলেন, শ্রেণী কক্ষের টিনসেট ভবন ও আসবাবপত্র ভেঙ্গে প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি হয়েছে। শ্রেণী কক্ষ ভেঙ্গে যাওয়ায় পাঠদানে সমস্যা হচ্ছে।
আমতলী উপজেলা জমিয়াতুল মোরর্দারেছিন সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আনোয়ার হোসেন বলেন, সোমবারের ঘূর্ণিঝড়ে পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) বিধ্বস্থ ও ক্ষতিগ্রস্থ হয়েছে।
আমতলী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আকমল হোসেন বলেন, আকস্মিক ঘূর্ণিঝড়ে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান বিধ্বস্থ ও শ্রেণী কক্ষ ক্ষতিগ্রস্থ হওয়ায় সে সকল প্রতিষ্ঠানে পাঠদান ব্যহত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫:২৪:২১ ● ৪০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ