ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালন
বুধবার ● ২ মার্চ ২০২২


ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালন

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

“মুজিব বর্ষের অঙ্গীকার, রক্ষা করব ভোটাধিকার” এই পতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা নির্বাচন আফিসের আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন করা হয়।

দিবসটি উপলক্ষে বুধবার (২ মার্চ) সকাল ১১টায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা চত্বরে নির্বাচন অফিসার মো. ওয়াজেদ আলী’র সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. নিরু ছামছুন্নাহার, ইউপি চেয়ারম্যান মানিকত রতন, এনামুল হক, উপজেলা প্রকৌশলী মো. রাইহানুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাফিউল ইসলাম, পৌর কাউন্সিলর মো.আব্দুস জব্বার মাসুদ, সমাজ সেবাকর্মকর্তা মো.আখতারুজ্জামান, কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান এনামুল হক প্রমুখ। শেষে নির্বাচন অফিস চত্বরে নতুন ভোটারদের ছবি সংগ্রহ করা হয়।

উপজেলা নির্বাচন অফিসার মো.ওয়াজেদ আলী জানান, অন্যান্য কাজের পাশাপাশী, সপ্তাহে প্রতি বুধবার নতুন ভোটারদের ছবি সংগ্রহের কাজ করা হয়। ভোটার দিবস উপলক্ষে আজকে তা ব্যাপকভাবে করা হচ্ছে।


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২২:২২:৩৫ ● ৫০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ