ওসমানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ৭চিকিৎসকের যোগদান

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ওসমানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ৭চিকিৎসকের যোগদান
সোমবার ● ২৮ ফেব্রুয়ারী ২০২২


ওসমানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ৭চিকিৎসকের যোগদান

ওসমানীনগর (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

সিলেটের ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একই দিনে নতুন সাতজন মেডিকেল অফিসার যোগদান করেছেন। সোমবার (২৮ ফেব্রুয়ারি) তারা ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। নতুন যোগদান করা চিকিৎসকরা হলেন-ডাঃ অনন্যা জামান মুন, ডাঃ নুসরাত জাহান মৌটুসী, ডাঃ আইরিন আক্তার, ডাঃ নাঈমা তামান্না, ডাঃ সাবিকুন নাহার, ডাঃ শিহাব হাসান, ডাঃ আলী হোসাইন। যোগদানকালে তাদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোজাহারুল ইসলাম।
নতুন চিকিৎসক যোগদান উপলক্ষে উপজেলার তাজপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোজাহারুল ইসলাম বলেন,  স্বাস্থ্য সেবা সাধারণ মানুষের দোড় গোড়ায় পৌঁছে দিতে বর্তমান সরকার নানা উদ্যোগ গ্রহন করছেন। এরই ধারাবাহিকতায় আজকে ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭জন মেডিকেল অফিসার যোগদান করেছেন। এই উপজেলার জনসাধরণের স্বাস্থ্য সেবা উন্নতির জন্য আমি সকলকে সাথে নিয়ে কাজ করব। এজন্য আমি ওসমানীনগর উপজেলার সকল স্থরের মানুষের সাহায্য সহযোগিতা কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন, বুরুঙ্গা ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রর মেডিকেল অফিসার ডাঃ সাকিব আব্দুল্লাহ,স্বাস্থ্য পরিদর্শক আব্দুস সালাম, আলা হোসেন, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ টুকন কুমার কর্মকার প্রমুখ।

জেএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৯:৪২ ● ২০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ