কলাপাড়ায় ঠিকাদারের বাড়ীতে দূবৃর্ত্তদের হানা,নগদ অর্থ-স্বর্ণালংকার লুট!

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ঠিকাদারের বাড়ীতে দূবৃর্ত্তদের হানা,নগদ অর্থ-স্বর্ণালংকার লুট!
রবিবার ● ২৭ ফেব্রুয়ারী ২০২২


কলাপাড়ায় ঠিকাদারের বাড়ীতে দূবৃর্ত্তদের হানা,নগদ অর্থ-স্বর্ণালংকার লুট!

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় মো.শাহআলম হাওলাদার নামে এক ঠিকাদারের বাড়ীতে ১০/১৫ জনের একদল দূর্বৃত্তরা হানা দিয়ে নগদ টাকা ও স্বর্নলংকার লুট করে নিয়েছে। শনিবার দিবাগত রাত তিন টার দিকে উপজেলার চাকামইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । এ ঘটনায় এলাকার মানুষের মধ্যে ভীতির সঞ্চার হয়েছে । দূর্বৃত্তরা নগদ ৩ লাখ ৭০ হাজার টাকা ও অন্ততঃ ২০ ভরি ওজনের স্বর্নলংকার লুট করে নেয় বলে বাড়ীর মালিক দাবী করছেন।

ঠিকাদার মো.শাহআলম খলিফা জানান, ১২ /১৩ জনের ওই ডাকাত দল প্রত্যোকেই মুখোশধারী ছিল । তাদের হাতে ধারালো অস্ত্র ছিল । তারা একত্রিক হয়ে দরজা ধাক্কা দিলে দরজা খুলে যায় । এসময় তার এক ভাগ্নে মো.মিজানুর রহমানের (৩০)  হাত-পা বেঁধে ফেলে, এসময় বাড়ীর অন্যান্যদের ভয়-ভীতি দেখিয়ে ল্যাপ- তোষক দিয়ে তাদের ঢেকে রাখে । এসময় তাদের ষ্টীল আলমীরা ও আসবাবপত্র তছনছ করে নগদ ওই টাকা ও মহিলাদের পরিধেয় স্বর্নালংকার সহ ঘরে রাখা র্স্বনালংকার লুট করে নেয় । তবে দুর্বৃত্তরা কাউকে গুরুতর কোন আঘাত করেনি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জসিম জানান, আমরা ঘটনাস্থলে এসেছি, বিষয়টি তদন্ত চলছে । তবে কোন মামলা হয়নি বলে তিনি উল্লেখ করেন।


এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৭:৩২ ● ২৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ