গলাচিপায় সমবায়ীদের মাঝে ঋণ এবং সনদপত্র বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় সমবায়ীদের মাঝে ঋণ এবং সনদপত্র বিতরণ
রবিবার ● ২৭ ফেব্রুয়ারী ২০২২


গলাচিপায় সমবায়ীদের মাঝে ঋণ এবং সনদপত্র বিতরণ

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় বিআরডিবি-ভূক্ত নবগঠিত গলাচিপা ইউসিসিএ লি. এর ব্যবস্থাপনা কমিটির সাথে মতবিনিময় সভা ও সমবায়ীদের মাঝে ঋণ এবং সনদপত্র বিতরণ করা হয়েছে। রবিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে ১১৩ পটুয়াখালী-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে সমবায়ীদের মাঝে ঋণ এবং সনদপত্র তুলে দেন।
অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মস্তফা টিটো, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম.আর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী বিশেষ অতিথি উপস্থিত ছিলেন।
সভাপতিত্ব করেন বিআরডিবির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মো. মজিবর রহমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি মো. নজরুল ইসলাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিআরডিবি কর্মকর্তা মাহবুব হাসান শিবলী। আরও উপস্থিত ছিলেন গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলার সকল আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৪:২৩ ● ২৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ