ছাতকে পুলিশ পরিচয়ে প্রতারণার দায়ে গ্রেফতার-১

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে পুলিশ পরিচয়ে প্রতারণার দায়ে গ্রেফতার-১
শনিবার ● ১৯ ফেব্রুয়ারী ২০২২


ছাতকে পুলিশ পরিচয়ে প্রতারণার দায়ে গ্রেফতার-১

ছাতক (সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে থানা পুলিশ পরিচয়ে আসামীর পরিবারের লোকজনের কাছ থেকে অর্থ আত্মসাতের অভিযোগে সাদ্দাম হোসেন(৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার মৃত হিম্মত আলীর পুত্র।

জানা যায়, গত (১২ ফেব্রুয়ারী) রাতে ছাতকের হাঁদাটিলা এলাকায় অভিযান চালায় একদল পুলিশ। এসময় পাথর বহন করে নিয়ে যাবার সময় একটি ট্রাক্টরে ৮০ ফুট পাথরসহ দু’জনকে পুলিশ আটক করে। এ ঘটনার পরদিন (১৩ফেব্রুয়ারী) সকালে একটি মোবাইল ফোন থেকে ছাতক থানার পুলিশ পরিচয়ে আসামীকে ছেড়ে দেওয়ার জন্য চুক্তি করে বিকাশের মাধ্যমে টাকা দাবী করা হয়। আসামীর পক্ষ প্রতারক চক্রের দেওয়া একটি বিকাশ নম্বরে রফা-দফার মাধ্যমে ২০ হাজার টাকা পাঠানোর পর মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
এ প্রতারণার ঘটনায় (১৮ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়া থেকে একজনকে আটক করা হলেও কাটছেনা এর ধূম্রজাল।

১৩ ফেব্রুয়ারি আসামীর তথ্য এবং আসামীর পরিবারের মোবাইল নাম্বার কিভাবে তার কাছে পৌঁছলো এবিষয়ে এখনো স্পষ্ট কিছু জানা যায়নি। এনিয়ে চলছে নানা ধরনের আলোচনা-সমালোচনা। থানা হাজতে থাকা আসামীর কাছ থেকে কে বা কাহারা আসামীর স্ত্রীর মোবাইল নাম্বার সংগ্রহ করেছে এবং তার পরিবারের সাথে যোগাযোগ করেছে এসবের কোন হদিস পাওয়া যাচ্ছেনা। এ ঘটনা নিয়ে থানার এক চিহ্নিত দালালকে গত কয়েকদিন ধরে দৌড়-ঝাপ করতে ও দেখা যাচ্ছে। এতে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে ছাতক থানায় মামলা  দায়ের করা হয়েছে এবং অনেক তথ্য রয়েছে তদন্তের স্বার্থে সবকিছু বলা যাচ্ছেনা। অন্যান্য আসামী গ্রেফতারের পর বিস্তারিত জানানো হবে। গোপনীয়তা রক্ষা করে অত্যন্ত গুরুত্ব সহকারে বিষয়টির তদন্ত হচ্ছে।

এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৪:৫১ ● ১৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ