ছাতকে আইন শৃঙ্খলা কমিটির সভা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে আইন শৃঙ্খলা কমিটির সভা
সোমবার ● ১৪ ফেব্রুয়ারী ২০২২


ছাতকে আইন শৃঙ্খলা কমিটির সভা

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনাগঞ্জের ছাতকে আইন শৃঙ্খলা কমিটির সভায় মাদক বিরোধী ও মাদক কারবারিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার দাবি। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কিছু সদস্যও মাদক কারবারে সঙ্গে জড়িত এবং নৈপথ্যে রাজনৈতিক শক্তিও জড়িত বলে অভিযোগ ও উঠেছে। চুরি ডাকাতি মাদকের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ। মাদক মামলার বিচার দ্রুত শেষ করে অভিযুক্তদের কঠোর শাস্তি নিশ্চিত করার প্রস্তাব গৃহিত হয়। মাদকের ভয়ংকর ছোবল থেকে নতুন প্রজন্মকে বাঁচানোর অঙ্গীকার করেন পুলিশ ও প্রশাসন। আইন শৃঙ্খলা কমিটির সভাপতিসহ বক্তারা এসব কথা বলেছেন।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নিবাহী অফিসার মামনুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমিটির উপদেষ্টা ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান  ফজলুর রহমান। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র সরকার, কৃষি অফিসার তৌহিদুর খান, আলীগ নেতা সমাজ সেবক সৈয়দ আহমদ, ইউপি চেয়ারম্যান গয়াস আহমদ, আওলাদ হোসেন মাষ্টার, সাইফুল আলম, আবু বক্কর, মুক্তিযোদ্ধা কমান্ড আনোয়ার রহমান তোতা মিয়া, মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলাম মস্তফা, থানার অফিসার ইনচার্জ মাহবুর রহমান, সাংবাদিক আনোয়ার হোসেন রনি প্রমুখ।

বক্তারা আরো ও বলেন, বিভিন্ন স্থানে অনিয়ম দুনীতি অবাধে হচ্ছে, ২৮ মামলার রেকর্ড করা হয়। এ মধ্যে ২টি চুড়ান্ত রিপোট দাখিল করে পুলিশ। ধর্ষন, চোরাচালান, চুরি, ডাকাতি মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৬:৫৭ ● ৭৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ