গলাচিপায় আড়াই মাস ধরে নিখোঁজ স্কুল ছাত্রী

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় আড়াই মাস ধরে নিখোঁজ স্কুল ছাত্রী
শনিবার ● ১২ ফেব্রুয়ারী ২০২২


গলাচিপায় আড়াই মাস ধরে নিখোঁজ স্কুল ছাত্রী

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় নিখোঁজ হওয়ার আড়াই মাসেও উদ্ধার হয়নি কিশোরী কেয়া মনি।  কেয়া মনি উপজেলার পৌর সভার ১ নম্বর ওয়ার্ডের  পুরান লঞ্চ ঘাট এলাকার মৃত ইকবাল হোসেন এর মেয়ে । কেয়া মনি গলাচিপা মাধ্যমিক বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় গলাচিপা থানায় গত ১ ডিসেম্বর অজ্ঞাত নামা একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
ডায়েরী সূত্রে জানা যায়, গত ১৫ নভেম্বর ২০২১ তারিখে সকাল আনুমানিক নয়টার দিকে কেয়া মনি ঘর থেকে বেড় হওয়ার পরে আর ঘরে ফেরেনি। আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোজাঁ খুজি করেও কোন সন্ধান মেলেনি বলে কেয়ার মা শাহানাজ বেগম জানান। মেয়েকে খুজেঁ পেতে কোন উপায় না পেয়ে  গলাচিপা থানায় গত ১ ডিসেম্বর ২০২১ তারিখে  একটি সাধাররণ ডায়েরী করেন।
কেয়াম মনির মা শাহানাজ বেগম বলেন, পুলিশী তদন্ত চললেও  প্রায় আড়াই মাস পার হলেও আমার কিশোরী মেয়ে কেয়া মণিকে উদ্ধার করতে পারেনি গলাচিপা থানা পুলিশ। আমার মেয়ের জন্য দিন রাত কেঁদে ফিরলেও কেউ খবর রাখে না।
তদন্তর দ্বায়িত্ব পানকারী কর্মকর্তা এএসআই মো. মাহাবু বলেন,  আমরা অনেক খুঁজেছি। এখনো অভিযান চলছে। আশা করি খুব দ্রুত উদ্ধার করতে পারবো।
এব্যাপারে  গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, নিখোঁজ হওয়া কিশোরীর বিষয়ে সকল তথ্য অনুসন্ধানের ভিত্তিতে এখনে  উদ্ধার কাজ চলছে। কিশোরী উদ্ধার করতে দেরি হওয়ার বিষয়ে তিনি বলেন, যেহেতু  কিশোরী মেয়েটি নিজেই ঘর থেকে বেড় হয়েছে, সে ক্ষেত্রে ভিন্নতর কিছু তথ্য বেড় করার চেষ্টা ও উদ্ধার অব্যাহত রয়েছে।  পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। আশা করছি খুব শীঘ্রই নিখোঁজ হওয়া কিশোরী কেয়া মনিকে উদ্ধার করতে সক্ষম হবো। #

এসআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০১:৩৩ ● ১৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ