গৌরনদীতে গৃহবধুকে পিটিয়ে আহত

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে গৃহবধুকে পিটিয়ে আহত
বৃহস্পতিবার ● ১০ ফেব্রুয়ারী ২০২২


গৌরনদীতে গৃহবধুকে পিটিয়ে আহত

গৌরনদী (বরিশাল)সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে বাঁশ কাটা নিয়ে গালাগাল করার ঘটনাকে কেন্দ্র করে জোহরা বেগম (৩২) নামের এক গৃহবধুকে পিটিয়ে আহত করেছে এক যুবক। মঙ্গলবার দুপুর ১টার দিকে উপজেলার বার্থী গ্রামে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে (জোহরা) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) অভিযোগের ভিত্তিতে দুপুরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বার্থী গ্রামেরর একটি জামে মসজিদে ওয়াজ মাহফিল উপলক্ষে স্থানীয় মুসল্লীসহ যুবকরা মঙ্গলবার দুপুর ১২টার দিকে ওই গ্রামের কয়েকটি বাড়ি থেকে বাঁশ সংগ্রহ করতে থাকে। এ সময় স্থানীয় বর্ষার মাতুব্বরের বাড়ি থেকে কাউকে না জানিয়ে স্থানীয় মুসল্লীসহ যুবকরা বাঁশ কাটার ঘটনাকে কেন্দ্র করে বর্ষারের স্ত্রী দুই সন্তানের জননী জোহরা বেগম (৩২) অশ্লীল ভাষায় প্রতিবেশী যুবক রানা হাওলাদার (২১)কে গালাগাল করতে থাকে। এতে রানা ক্ষিপ্ত হয়ে গৃহবধু জোহরাকে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
গৌরনদী থানার এসআই ইমাম হোসেন জানান, বাঁশ কাটা নিয়ে গালাগাল করার ঘটনাকে কেন্দ্র করে  রানা নামের এক যুবক প্রতিবের্শী গৃহবধু জোহরা (৩২) কে পিটিয়ে আহত করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩২:৪৬ ● ৮৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ