নাজিরপুরে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার-৩

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার-৩
বৃহস্পতিবার ● ১০ ফেব্রুয়ারী ২০২২


নাজিরপুরে তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার-৩

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নাজিরপুরে এক তরুণী (১৮)কে গণধর্ষনের ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের বাঘাজোড়া গ্রামে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে থানা পুলিশ বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বেলা ১২টার  দিকে  স্থানীয় ৩যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতকরা হচ্ছে ওই গ্রামের হায়দার গাজীর ছেলে মো. কবির হোসেন গাজী (২৩), বাশার শেখের ছেলে রাব্বি শেখ (১৯) ও শহিদুল গাজীর ছেলে হৃদয় গাজী (১৬)।
গণধর্ষনের শিকার ওই তরুনী জানায়, বুধবার রাত সাড়ে ১২টার দিকে তার পিতা বাড়ির পাশের একটি বাড়িতে বিয়ে খেতে যান। এসময় তিনি (তরুনী) বাড়িতে একা থাকার সুযোগে ধর্ষকরা  কৌশলে তাদের ঘরের দরজা খুলে ঘরে ঢুকে। এসময় তার মুখ চেপে ধরে হত্যা করার ভয় দেখিয়ে প্রথমে করিব শেখ পরে রাব্বী গাজী ও হৃদয় গাজী তাকে পালাক্রমে ধর্ষণ করে।
নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. মাহিদুল ইসলাম গন ধর্ষনের ঘটনার অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, ধর্ষিতা তরুনী বাদী হয়ে সকাল সাড়ে ১১টার দিকে থানায় মামলা একটি লিখিত অভিযোগ দায়ের  করেছেন। অভিযোগ পেয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে স্থানীয় ২ তরুন ও এক যুবকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী ওই তরুনীকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:৪১:৩১ ● ২৩৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ